শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

রোহিঙ্গা মুসলমানদের গণ-হত্যার প্রতিবাদে হবিগঞ্জে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

  • আপডেট টাইম শুক্রবার, ২৫ নভেম্বর, ২০১৬
  • ৪১৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মিয়ানমারের রোহিঙ্গা মুসলমানদের উপর হামলা ও গণ-হত্যার প্রতিবাদে হবিগঞ্জে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে আহলে সুন্নাত ওয়াল জামাত সমন্বয় পরিষদ হবিগঞ্জ জেলা শাখার উদ্যোগে এই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করা হয়। আহলে সুন্নাত ওয়াল জামাত সমন্বয় পরিষদ হবিগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব রইছ মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ মাওলানা গোলাম সারওয়ার আলম ও সাংগঠনিক সম্পাদক মাওলানা কাজী এম এ জলিলের যৌখ পরিচালনায় অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন- সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মাওলানা ফরিদ আহমেদ, মাওলানা আলী মোহাম্মদ চৌধুরী, খান্দুরা দরবারের পীর মাওলানা সোহেল আব্দাল, মাওলানা আব্দুল মজিদ পিরিজপুরী, মাওলানা গোলাম মোস্তফা নবীনগরী, মুফতি আলমগীর হোসেন, মুফতি তাহির উদ্দিন, মাওলানা নাসির উদ্দিন আখঞ্জি, মাওলানা আব্দুল মজিদ, মাওলানা তৈয়ব আলী, সুপার মাওলানা খায়ের উদ্দিন, আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া, আব্দুল হান্নান তালুকদার মোহন, খয়ের উদ্দিন, মোঃ নিমরাজ মিয়া, সাবেক চেয়ারম্যান আব্দুল খালেক, মোঃ শামছুল হক তালুকদার, মাওলানা আবুল বাশার, মাওলানা আবুল কালাম আজাদ, হাফেজ রেজাউল করিম, হাফেজ আমিনুল হক প্রমুখ।
মানবন্ধনে বক্তারা রোহিঙ্গা মুসলমানদের উপর হামলা ও গণ-হত্যার প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বলেন, মায়ানমারে রোহিঙ্গাদের উপর হামলা আয়ামে জাহিলিয়াতকেও হার মানিয়েছে। জীবন্ত মানুষকে পুড়িয়ে হত্যা করে উল্লাস করলেও বিশ্ববাসী নিরব। তাই এখনি মুসলমানদের ঐক্যবদ্ধ হয়ে মায়ানমারের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। বক্তারা বাংলাদেশ সরকারকে রোহিঙ্গাদের বিরুদ্ধে কঠোর অবস্থান নেয়ার আহ্বান জানান এবং মায়ানমারের সকল পণ্য বর্জন করতে দেশবাসীর প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com