শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নিজামপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে মহিলাসহ ১৫ জন আহত

  • আপডেট টাইম শুক্রবার, ৪ নভেম্বর, ২০১৬
  • ৪৬৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার নিজামপুর ইউনিয়নের মিটিরচক গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে অন্তঃস্বত্তা মহিলাসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে বাড়িঘরে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। গতকাল বৃহস্পতিবার বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এ সংঘর্ষ হয়।
আহত সুত্রে জানা যায়, ওই গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র এনাম মিয়ার সাথে একই গ্রামের মৃত ইউসুব খানের পুত্র আইয়ূব আলী খানের আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। উভয়ের বিরোধ মিমাংসার জন্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সম্প্রতি সালিশের দিন তারিখ ঠিক করেন।
আহতরা জানান, গতকাল ওই সময় এনামের নেতৃত্বে মৃত শরীফ উল্লার পুত্র আব্দুল মজিদসহ বেশ কয়েকজন লোক দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আইয়ুব আলী ও আবু মিয়ার বাড়িতে হামলা ভাংচুর চালায়। তখন ঘরে থাকা মহিলারা প্রতিবাদ করলে তাদেরকে মারধোর করে এনামের লোকজন। এ খবর পেয়ে আইযুব আলী পক্ষের লোকজন ঘটনাস্থলে এসে প্রতিরোধের চেষ্টা করলে দুই পক্ষের মাঝে সংঘর্ষ শুরু হয়। খবর পেয়ে সদর থানার এসআই সাহিদ মিয়ার নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গুরুতর আহত অবস্থায় সুজন মিয়া, জালাল মিয়া, রুপেনা, অন্তঃস্বত্তা লিপি বেগম, আছমা, আলামিন, হাফিজুর রহমান, ফাতেমা বেগম ও শরীফ মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সংঘর্ষের পরও এ ঘটনায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় উভয়পক্ষে আবারো সংঘর্ষের আশংকা করছেন এলাকাবাসি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com