সোমবার, ০১ Jun ২০২০, ০৩:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
বানিয়াচংয়ের বৃদ্ধ মাইজভান্ডার থেকে নিখোঁজ ॥ আতঙ্কে পরিবার

বানিয়াচংয়ের বৃদ্ধ মাইজভান্ডার থেকে নিখোঁজ ॥ আতঙ্কে পরিবার

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলা সীমান্তবর্তী বানিয়াচং থানার হলদারপুর এলাকার বৃদ্ধ আক্তার হোসেন তালুকদার (৭৫) গত ১৩ অক্টোবর বাড়ি থেকে চট্টগ্রাম মাইজভান্ডার মাজারে যাওয়ার ৫ দিন অতিবাহিত হলেও বাড়ি ফিরে না আসায় তার পরিবারের মধ্যে অস্বস্তি ও চরম আতংক দেখা দিয়েছে।
পরিবার সুত্রে জানা যায়, গত ১৩ অক্টোবর আক্তার হোসেন গ্রামের অন্যান্য লোকদের সাথে মাইজভান্ডার দরবার শরীফের ওরশ মোবারকে চট্টগ্রামের যান। ওরশ শেষ হওয়ার পর সঙ্গীয় লোকজন ওই বৃদ্ধাকে খোঁেজ না পাওয়ায় অনেক খোজাঁখুজির পর হতাশ করে বাড়ি ফিরে আসেন। এ খবরটি বৃদ্ধার বাড়িতে জানানোর পর পরিবারের লোকজন সম্ভাব্য বিভিন্ন স্থানে খোজাঁখুজিঁ করেও তার কোন সন্ধান পায়নি। ফলে পরিবারের লোকজন চরম উৎকন্ঠা ও হতাশার মধ্যে রয়েছেন।
এ ব্যাপারে তারা আইনশৃংখলা বাহিনীসহ সকলের সার্বিক সহযোগিতার আবেদন জানিয়েছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com