সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০৯:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-রুদ্রগ্রাম সড়ক মেরামত উদ্বোধনের আগেই ভাঙন শুরু হবিগঞ্জে মিলাদ ও দোয়া মাহফিলে এমপি আবু জাহির ॥ জাতির পিতাকে হত্যা করে দেশের অপূরণীয় ক্ষতি করেছে স্বাধীনতা বিরোধীরা আজমিরীগঞ্জে শালিস বৈঠকে হামলায় কলেজ ছাত্র নিহত শহরে অর্ধশতাধিক টমটম ও মোটরসাইকেলকে জরিমানা আদালত প্রাঙ্গণে স্বাস্থ্য বিধি না মেনে বিচার প্রার্থীদের ভিড় বাড়ছে হবিগঞ্জ সদর উপজেলা আ.লীগ নেতার পিতার মৃত্যু ॥ শোক শ্রীমঙ্গলে চা শ্রমিক দম্পতির মৃত দেহ উদ্ধার করল থানা পুলিশ মাধবপুরের ছাতিয়াইন বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ হবিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির নতুন অফিস উদ্বোধন আব্দুল মুকিতের পিতার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন এমপি আবু জাহির
চুনারুঘাটে ৮ কেজি গাঁজাসহ ইউনুছ আলী গ্রেফতার

চুনারুঘাটে ৮ কেজি গাঁজাসহ ইউনুছ আলী গ্রেফতার

চুনারুঘাট প্রতিনিধি ॥ চুনারুঘাটে গাঁজাসহ ইউনুছ আলী ওরফে এলাছ মিয়া (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে চুনারুঘাট থানা পুলিশ। গতকাল রোববার সকাল ৮টায় উপজেলার মিরাশী ইউনিয়নের মহদিরকোনা জামে মসজিদের সামন থেকে তাকে ৮কেজি গাঁজাসহ আটক করা হয়। সে উপজেলার গাজীপুর ইউনিয়নের মানিকভান্ডার গ্রামের মৃত আজগর আলীর পুত্র।
জানা যায়, গতকাল রোববার সকাল সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুনারুঘাট থানা পুলিশ অভিযান চালিয়ে ১০নং মিরাশী ইউনিয়নের মহদিরকোনা জামে মসজিদের সামনের রাস্তা থেকে ইউনুছ আলীকে ৮ কেজি গাঁজাসহ হাতে নাতে আটক করে চুনারুঘাট থানায় নিয়ে আসে।
পুলিশ জানায় ইউনুছ আলী ওরফে এলাছ মিয়ার বিরুদ্ধে চুনারুঘাট থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। সে দীর্ঘদিন যাবত ধরে পুলিশের চোখে ফাঁকি দিয়ে আত্মগোপন করে পালিয়ে বেড়াচ্ছিল।
চুনারুঘাট থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তী বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com