শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আজমিরীগঞ্জের সৌলরী-শিবপাশা গ্রামে দরিদ্র নারী-পুরুষের মাঝে লভ্যাংশ বিতরণ

  • আপডেট টাইম বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০১৬
  • ৪৪৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ এলজিইডির হাওর অঞ্চলের বন্যা ব্যবস্থপনা ও জীবনমান উন্নয়ন প্রকল্প এর আওতায় হবিগঞ্জ জেলার আজমিরীগঞ্জের সৌলরী-শিবপাশা রাস্তার ৩ কিলোমিটার নির্মিত কাজের উদ্বোধন ও প্রকল্পের এলসিএস এর ১১৫ জন নারী ও পুরুষ শ্রমিকদের লভ্যাংশ বিতরণ করা হয়েছে।
প্রধান অতিথি থেকে এ প্রকল্পের উদ্বোধন করেন সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খান। এ উপলক্ষে গতকাল দুপুরে শিবপাশায় এলজিইডির নির্বাহী প্রকৌশলী শেখ মোঃ আবু জাকির সেকান্দারের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এলজিইডি সিলেট বিভাগীয় অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোঃ ইসমাঈল হোসেন, প্রকল্পের প্রকল্প পরিচালক শেখ মোহাম্মদ মহসিন।
এছাড়াও উপস্থিত ছিলেন উপ-প্রকল্প পরিচালক মোঃ সানিউল হক, প্রকল্পের মনিটরিং এন্ড ইভ্যালুয়েশন স্পেশালিষ্ট আব্দুল হাই চৌধুরী, সিনিয়র সহকারী প্রকৌশলী বিপ্লব পাল, উপজেলা চেয়ারম্যান আতর আলী মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমান সিনহা, মহিলা ভাইস চেয়ারম্যান রোখসানা আক্তার শিখা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিজবাহ উদ্দিন ভূইয়া, কাকাইলছেও ইউপি চেয়ারম্যান নুরুল হক ভুইয়া, উপজেলা প্রকোশলী আব্দুল হান্নান প্রমুখ। সভায় বক্তরা বলেন, প্রকল্পের আওতায় সৌলরী-শিবপাশা রাস্তা ৩ কিলোমিটার নির্মিত হওয়ার ফলে রাস্তা সংলগ্ন ৫টি গ্রামের স্থানীয় জনগণের শিক্ষা, স্বাস্থ্য ও উপজেলা সদরের সাথে যোগযোগ ব্যবস্থার ইতিবাচক উন্নয়ন হয়েছে। এতে অসুস্থ্য রোগীদের জটিল অবস্থাকালীন সময়ে দ্রুত চিকিৎসা সেবা নিতে পারছেন। ৫টি গ্রামের শিক্ষার্থীরা অতি সহজে স্কুল, কলেজে এবং মাদ্রাসায় যাতায়াত করতে পারছেন। এছাড়াও রাস্তাটি নির্মিত হওয়ায় এলাকার বোরো ধান সহজেই তোলা যাবে এবং কৃষি সহ আর্থসামাজিক অবস্থার উন্নয়ন ঘটবে। অনুষ্ঠান শেষে অতিথিবৃন্দ প্রকল্পের এলসিএস এর ৬৪জন নারী ও ৬১ জন পুরুষ শ্রমিকদের মধ্যে ১২ হাজার ৮৫০ টাকা করে লভ্যাংশ বিতর করেন। উল্লেখ্য ১ কোটি ৭৯ লাখ ৭৭ হাজার ২৩৩ টাকা ব্যয়ে এ প্রকল্পটি বাস্তবায়ন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com