সোমবার, ১৯ অগাস্ট ২০১৯, ০৮:১৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আগস্ট মাস আসলেই মনে দাগ কাটে-মিসবাহ উদ্দিন সিরাজ পইলে ৭৭টি গরু কুরবানী বাড়িয়ে দিল ঈদের আনন্দ নবীগঞ্জ অপহরণের ৭ দিনেও উদ্ধার হয়নি স্কুল ছাত্রী মাধবপুরে মৃত্যুদন্ড প্রাপ্ত দুর্ধর্ষ ডাকাত এরশাদ আলী গ্রেপ্তার শায়েস্তাগঞ্জে ছেলে ধরা সন্দেহে এক ডাকাতকে গণধোলাই হবিগঞ্জ জেলা পুলিশ বনাম জেলা খেলোয়ার কল্যাণ সমিতির মধ্যে ফুটবল টুর্নামেন্ট কাশ্মিরী মুসলমানদের অধিকার অবিলম্বে ফিরিয়ে দিন ॥ আহলে সুন্নাত ওয়াল জামায়াত সমন্বয় পরিষদ জ্যোতির্বিজ্ঞানী অধ্যাপক ড. দীপেন ভট্টাচার্য্যরে ॥ বক্তৃতা শুনে বিজ্ঞান চর্চায় আগ্রহ বেড়েছে হবিগঞ্জের শিক্ষার্থীদের ধুলিয়াখাল-মাহমুদপুর বাইপাস সড়ক টমটম চুরির অভিযোগে যুবক আটক হবিগঞ্জে রেড ক্রিসেন্ট সোসাইটির রক্তদান কর্মসূচী ও শোক সভা
বাহুবলে সিএনজি ছিনতাই ও চালক হত্যাকান্ড লোমহর্ষক ঘটনার বর্ণনা দিয়েছে ছিনতাইকারী চক্রের আটকৃকতরা

বাহুবলে সিএনজি ছিনতাই ও চালক হত্যাকান্ড লোমহর্ষক ঘটনার বর্ণনা দিয়েছে ছিনতাইকারী চক্রের আটকৃকতরা

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলে সিএনজি চালিত অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে চালককে হত্যার লোমহর্ষক বর্ণনা দিয়েছে ছিনতাইকারী চক্রের সদস্যরা। ছিনতাইকৃত অটোরিকশা বিক্রিকালে চক্রের ৭ সদস্যকে জনতা আটক করে পুলিশে হস্তান্তর করে। গতকাল বৃহস্পতিবার গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়েছে বাহুবল মডেল থানা পুলিশ। গত রোববার রাতে উপজেলার কামাইছড়া এলাকায় চালককে খুন করে অটোরিকশাটি ছিনতাই করে ওই চক্রের সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো- মৌলভীবাজার জেলা সদরের উত্তর মধ্যহাটি গ্রামের মানিক মিয়ার পুত্র ওয়েছ মিয়া (২২), দুঘর গ্রামের আজদর মিয়ার পুত্র শাহজাহান (২২) ও লাল মিয়ার পুত্র ফিরোজ মিয়া (২২), বড়ইউড়ি গ্রামের আনু মিয়ার পুত্র টিটো ওরপে জুয়েল আহমেদ (২৪) এবং হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার লামড়- গ্রামের আব্দুল হাইর পুত্র আব্দুল মতিন (২৭), একই গ্রামের আব্দুল ওয়াহিদের পুত্র সোহেল (২৭) ও আব্দুল হামিদের পুত্র আব্দুল কালাম (৩২)। এ চক্রের অপর সদস্য সুবীর পালিয়ে যায়।
পুলিশ সূত্র জানায়, গত রবিবার রাতে যাত্রীবেশী দুর্বৃত্তরা শায়েস্তাগঞ্জ থেকে শ্রীমঙ্গল যাওয়ার কথা বলে চুনারুঘাট উপজেলার কোণাউড়া গ্রামের মৃত ইসমাইল মাহমুদ-এর পুত্র সিরাজ আলীর সিএনজি অটোরিকশা (নং- হবিগঞ্জ থ-১১-১৪৪৫) ভাড়ায় নিয়ে আসে। দুর্বৃত্তরা ঢাকা-সিলেট পুরাতন মহা-সড়কের কামাইছড়া রাবার বাগানের নিকটবর্তী স্থানে গিয়ে চালক সিরাজ মিয়া (৪০)কে হত্যা করে সিএনজি অটোরিকশাটি নিয়ে পালিয়ে যায়। এ ঘটনার প্রেক্ষিতে নিহতের স্ত্রী সেলিনা আক্তার বাদী হয়ে অজ্ঞাত দুর্বৃত্তদের আসামী করে বাহুবল মডেল থানায় মামলা দায়ের করেন।
এদিকে, গত মঙ্গলবার রাত ৩টার দিকে দুর্বৃত্তরা ছিনতাইকৃত উক্ত সিএনজি অটোরিকশাটি মৌলভীবাজার জেলা সদরের করমর্দন গ্রামে বিক্রি করতে নিয়ে যায়। এ সময় গাড়িতে রক্তের দাগ, রক্তমাখা প্যান্ট ও অটোরিকশার নম্বার প্লেইট ও মোবাইল নম্বর মেটানো দেখতে পেয়ে ক্রেতার সন্দেহ হলে দুর্বৃত্তদের জিজ্ঞাসাবাদ করেন। এ সময় অটোরিকশা বিক্রেতা ছদ্মবেশী ছিনতাইকারীদের কথাবার্তায় অসংলগ্নতা পাওয়া গেলে জনতা তাদের আটক করে গণধোলাই দেয়। এ অবস্থায় আটককৃতরা অটোরিকশাটি ছিনতাই করে আনা হয়েছে বলে স্বীকার করে। পরে জনতা তাদের স্থানীয় পুলিশে দেয়। গত বুধবার বাহুবল মডেল থানার এস আই সোহেল মাহমুদ ও মুজিবুর রহমান মৌলভীবাজার থেকে আটককৃতদের বাহুবল থানায় নিয়ে আসেন। থানায় জিজ্ঞাসাবাদকালে চক্রের সদস্যরা পুলিশকে জানায়, রোববার (১২ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে শায়েস্তাগঞ্জ থেকে শ্রীমঙ্গল যাবার কথা বলে ছিনতাইকারী চক্রের সদস্য সুবীর, জুয়েল ও ফিরোজ ওই অটোরিকশাটি ভাড়ায় নেয়। পথিমধ্যে কামাইছড়া বাসস্ট্যান্ডের অদূরে দারাগাও চা বাগানের ২নং সেকশন এলাকায় পৌঁছে যাত্রীবেশী সুবীর তার মাথার ক্যাপটি (টুপি) রাস্তায় ফেলে দেয়। এ সময় সুবীর অটোরিকশাটি থামানোর জন্য চালককে বলে। চালক অটোরিকশাটি থামিয়ে ক্যাপটি কুড়িয়ে আনে। ক্যাপটি নিয়ে গাড়িতে উঠার সাথে সাথে পেছন থেকে সুবীর ধারালো চাকু দিয়ে উপর্যুপরি চালক সিরাজ আলীকে আঘাত করতে থাকে। এ সময় জুয়েল ও ফিরোজ মিয়া চালক সিরাজ আলীকে ঝাপটে ধরলে সুবীর আরো কয়েকটি আঘাত করে। এক পর্যায়ে জুয়েল ও ফিরোজ মিয়া তাদের সাথে থাকা ভাটকারা (ওজন মাপার পাথর) দিয়ে চালক সিরাজ আলীর মাথায় কয়েকটি আঘাত করে মৃত্যু নিশ্চিত করে রাস্তার পাশে ফেলে রাখে। পরে ফিরোজ অটোরিকশাটি চালিয়ে শ্রীমঙ্গল সদরে নিয়ে একটি বাসায় রাখে। পরবর্তীতে ওয়েছের মাধ্যমে কালাম, সোয়েল ও মতিনকে সাথে নিয়ে ছিনতাই করা অটোরিকশাটি বিক্রি করতে মৌলভীবাজার জেলা সদরের করর্মদন গ্রামে নিয়ে যায়।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাহুবল মডেল থানার এসআই মুজিবুর রহমান জানান গ্রেফতারকৃতরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এদের মধ্যে অন্ততঃ তিনজন ম্যাজিস্ট্রেটের কাছে হাজির করে ১৬৪ ধারায় জবানবন্দী গ্রহণের প্রস্তুতি চলছে। পলাতক আসামী সুবীরকে গ্রেফতারের প্রচেষ্টা চলছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com