শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা প্রশাসক সাবিনা আলম ॥ সহকারী পররাষ্ট্র সচিব জিয়াউর রহমান জিয়া হবিগঞ্জের গর্ব

  • আপডেট টাইম সোমবার, ৮ আগস্ট, ২০১৬
  • ৫৮২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে সদ্য নিয়োগপ্রাপ্ত সহকারী পররাষ্ট্র সচিব হবিগঞ্জের কৃতিসন্তান মোঃ জিয়াউর রহমান জিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল রবিবার বিকালে জেলা প্রশাসকের হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ সাবিনা আলম। নির্বাহী ম্যাজিষ্ট্রেট সামশেদ বেগমের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এডিসি (সার্বিক) মোঃ শফিউল আলম, এডিসি (রাজস্ব) মোঃ রোকন উদ্দিন, এডিএম মোঃ এমরান হোসেন, সংবর্ধিত ব্যক্তিত্ব জিয়াউর রহমানের রতœগর্ভ মা।
অনুষ্ঠানে সংবর্ধিত ব্যক্তিত্ব পররাষ্ট্র মন্ত্রনালয়ের সহকারী সচিব জিয়াউর রহমান জিয়া পারিবারিক জীবনের বর্ণনা করতে গিয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। তিনি নিজেকে গড়ে তোলার অতীতের বিভিন্ন কর্মকান্ডের বর্ণনা দেন।
এ সময় জেলা প্রশাসক সাবিনা আলম বলেন, জিয়াউর রহমান জিয়া আমাদের গর্ব, তিনি আমাদের উৎসাহের প্রেরনা। জিয়াউর রহমানকে আলোর মশাল উল্লেখ করে তিনি বলেন, জিয়াউর রহমানকে অনুসরণ করে ভবিষ্যত প্রজন্ম এগিয়ে যাবে।
সাবিনা আলম বলেন, অনেক সরকারী কর্মকর্তারা ইচ্ছে থাকা সত্বেও নির্দিষ্ট লক্ষ্যে পৌছতে পারেননি। এক দুখিনী মা তার একক কষ্টে জিয়ার মতো সন্তানকে উচ্চ শিখরে আসীন করতে পেরেছেন। যা প্রতিটি মানুষের জন্য অনুকরনীয়। তিনি জিয়াকে এমনভাবে গড়ে তোলার জন্য তার মায়ের প্রতি শ্রদ্ধা নিবেদনের পাশাপাশি সে যাতে রাষ্ট্রের সর্বোচ্চ পদের একজন ভাল কর্মকর্তা হিসেবে আসীন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। পরে হবিগঞ্জ জেলা প্রশাসনের পক্ষ থেকে জিয়ার হাতে ক্রেস্ট তুলে দেন জেলা প্রশাসক সাবিনা আলম।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com