সোমবার, ০১ Jun ২০২০, ০১:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
ভারতীয় নাগরিকের পিটুনীতে বাংলাদেশী খুন ॥ লাশের অপেক্ষায় স্বজনরা বানিয়াচংয়ের বিভিন্ন বাজারে সেনাবাহিনীর জনসচেতনতামূলক প্রচারাভিযান শ্রীমঙ্গলে ৬৭ টি মামলায় ৭৫ হাজার টাকা জরিমানা নবীগঞ্জে সরকারের অর্থ সহায়তার তালিকায় নারী কাউন্সিলরের পরিবারের ৬ সদস্যের নাম শচীন্দ্র লাল সরকারের সমাধীতে জেলা সিপিবি, উদীচী, কিবরিয়া ফাউন্ডেশন, সচেতন নাগরিক কমিটি ও মাতৃছায়া কেজি এন্ড হাইস্কুলের পুষ্পস্তবক অর্পন দৈনিক খোয়াই পত্রিকার সার্কুলেশন ম্যানেজার সাইফুলের পিতার ইন্তেকাল নবীগঞ্জে ভাতিজার হাতে চাচা খুন শ্রীমঙ্গলে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শ্রীমঙ্গল পৌরসভার কাউন্সিলর আব্দুল আহাদের মৃত্যু বানিয়াচঙ্গের হাওর থেকে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার হবিগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে নিহত ১
বাহুবলে চালককে হত্যা করে সিএনজি ছিনতাইর ঘটনায় মৌলভীবাজারে সিএনজিসহ আটক ৫ ॥ বাহুবল থানায় হস্তান্তরের দাবীতে অবরোধ

বাহুবলে চালককে হত্যা করে সিএনজি ছিনতাইর ঘটনায় মৌলভীবাজারে সিএনজিসহ আটক ৫ ॥ বাহুবল থানায় হস্তান্তরের দাবীতে অবরোধ

স্টাফ রিপোর্টার ॥ সিএনজি চালক হত্যার সাথে জড়িত সন্দেহে আটককৃতদের বাহুবল থানায় হস্তান্তরের দাবীতে সড়ক অবরোধ করেছেন পরিবহন শ্রমিকরা। গতকাল বুধবার বেলা ১২টা থেকে ৩টা পর্যন্ত বাহুবল উপজেলার মিরপুর চৌমুহনা এলাকায় মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে শ্রমিকরা। অবরোধ চলাকালে মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে। এতে যাত্রী দুর্ভোগ চরম আকার ধারণ করে।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত রোববার রাতে চুনারুঘাট উপজেলার কোনাউড়া গ্রামের সিএনজি চালক সিরাজ মিয়াকে (৩৫)কে খুন করে অটোরিকশা ছিনতাই করে নেয় দুর্র্বৃত্তরা। পরদিন সোমবার দুপুরে বাহুবল থানা পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার রশিদপুর ফিনলে চা কোম্পানীর ২নং সেকশন এলাকা থেকে সিরাজ মিয়ার লাশ উদ্ধার করে। মঙ্গলবার বাহুবল থানা পুলিশ সিরাজ হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে নেত্রকোণা জেলার কমলাকান্দা উপজেলার বাদামতলী গ্রামের নুর আলীর ছেলে মাসুম মিয়া (১৮) ও হবিগঞ্জ সদর উপজেলার নিজগাঁও গ্রামের জামাল মিয়ার ছেলে বিলাল মিয়াকে (১৯) আটক করে। এদিকে মঙ্গলবার রাতে মৌলভীবাজার থানা পুলিশ ছিনতাইকৃত অটোরিকশাসহ হত্যাকান্ডের সঙ্গে জড়িত অপর ৫ জনকে আটক করে। কিন্তু গতকাল বুধবার বেলা ১১টা পর্য ওই ৫জনেক বাহুবল থানায় হস্তান্তর করেনি মৌলভীবাজার থানা পুলিশ। ওই জনকে হস্তান্তরের দাবিতেই গতকাল মহাসড়ক অবরোধ করে রাখে শ্রমিকরা। পরে খবর পেয়ে বাহুবল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বেলা ৫টার মধ্যে আসামীদের বাহুবল থানায় আনা হবে বলে আশ্বাস দেয়ার পর ৩টায় শ্রমিকরা অবরোধ তুলে নেয়। বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পিপিএম অহিদুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com