শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে মাদক সস্ম্রাট জুয়েল মিয়া গ্রেফতার

  • আপডেট টাইম বুধবার, ২৭ জুলাই, ২০১৬
  • ৪৬৩ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুর উপজেলার নোয়াপাড়ার কুখ্যাত মাদক স¤্রাট, পুলিশসহ বিভিন্ন আইন-শৃংখলা বাহিনীর তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী জুয়েল মিয়া (৩৬) কে গ্রেফতার করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে থানার এস.আই মমিনুল ইসলাম উপজেলার মির্জাপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করেন। ধৃত জুয়েল উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ইটাখোলা গ্রামের নোয়াব আলীর ছেলে। পুলিশ জানায়, মাধবপুরসহ বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ১০/১২টি মাদক মামলা রয়েছে। উল্লেখ্য, কয়েক বছর আগে নোয়াপাড়ার মাদক সস্ম্র্রাট আব্দুল হাকিম র‌্যাবের হাতে ক্রস ফায়ারে নিহত হওয়ার পর তার সেকেন্ট ইন কমান্ড জুয়েল মাদক ব্যবসা তার নিয়ন্ত্রেনে নেয় এবং নোয়াপাড়াসহ আশ-পাশ এলাকায় মাদকের স্বর্গরাজ্য গড়ে তুলে। ফলে উপজেলা আইন-শৃংখলা সভায় বিভিন্ন মহল থেকে জুয়েলকে গ্রেফতারের জন্য জোরালো দাবি জানানো হয়।
থানার ওসি (তদন্ত) কে.এম.আজমিরুজামান জানান, মাদক নিমূর্লে থানা পুলিশ কাজ করে যাচ্ছে। অচিরেই অন্যান্য মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com