বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৯:৫৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
চুনারুঘাটে খোয়াই নদী থেকে নির্বিচারে বালু উত্তোলন হুমকির মুখে প্রতিরক্ষা বাঁধ হবিগঞ্জ সদর কালনী গ্রামের দু’পক্ষের দীর্ঘ দিনের বিরোধ নিষ্পত্তি করে দিলেন অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম নবীগঞ্জে হত্যা মামলায় ১ ব্যক্তির যাবজ্জীবন জেল বানিয়াচংয়ে আইন শৃঙ্খলা কমিটির সভায় ॥ বালুখেকো ও মাদক কারবারিদের প্রতি কঠোর হুশিয়ারি হবিগঞ্জে নতুন করে ৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত মুফতি আলা উদ্দীন জিহাদীর মুক্তির দাবিতে আলা হযরত ইমাম আহমদ রেযা (রাহ.) ফাউন্ডেশনের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল একাধিক ধর্মীয় প্রতিষ্ঠান ও স্কুল-কলেজের অনুদানের চেক বিতরণ করলেন ডাঃ মুশফিক মুফতি আলা উদ্দীন জিহাদী’র মুক্তির দাবীতে পানিউম্দায় মানববন্ধন অনুষ্টিত হবিগঞ্জে বহিস্কৃত ৩ যুবলীগ কর্মীর আচরণে বিব্রত কেন্দ্রীয় সেক্রেটারী চুনারুঘাটে আদিবাসি স্কুল ছাত্রী ধর্ষণ মামলা দায়ের
চুনারুঘাটে যুবকের ঝুলন্ত অবস্থায় গলিত লাশ উদ্ধার

চুনারুঘাটে যুবকের ঝুলন্ত অবস্থায় গলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাটে ঝুলন্ত অবস্থায় এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম আব্দুল আজিজ (৩৫)। সে উপজেলার পাহাড়ি অঞ্চল খ্যাত দুধপাতিল গ্রামের হযরত আলীর পুত্র। পুলিশ সূত্রে জানা গেছে, ৩দিন আগে আব্দুল আজিজের স্ত্রী রোজিনা অন্যত্র বেড়াতে যান। গত বৃহস্পতিবার রোজিনা ঘরে এসে স্বামীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে চিৎকার শুরু করে। এ সময় আশেপাশের লোকজন জড়ো হয়। পরে চুনারুঘাট থানায় খবর দেয়া হলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
মৃত আব্দুল আজিজের বড় ভাই আব্দুল আলী জানান, ৫ বছর পূর্বে একই গ্রামের সাহেদ আলীর কন্যা রোজিনার সাথে আজিজের বিয়ে হয়। বিয়ের পর তাদের দুই সন্তান জন্ম হয়। ৩/৪ দিন আগে রোজিনা তার পিত্রালয়ে নাইওর যায়। এরপর গত বৃহস্পতিবার পিত্রালয় থেকে ফিরে এসে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে তাদেরকে জানায়। তার ধারণা তার ভাইকে কেউ হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। এ ব্যাপারে চুনারুঘাট থানার ওসি নির্মলেন্দু চক্রবর্তী জানান, পাহাড়ি এলাকায় তাদের বাড়ি। লাশ পচে যাওয়ায় ধারণা করা হচ্ছে ২/৩ দিন আগে মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত রিপোর্ট ছাড়া এ মূহুর্তে কিছু বলা যাচ্ছে না।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com