বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জের ১৩ ইউনিয়ন পরিষদে নির্বাচন ২৮ মে ॥ ২ মে মনোনয়নপত্র দাখিল, ৪ ও ৫ মে বাছাই, ১২মে প্রার্থীতা প্রত্যাহার

  • আপডেট টাইম শনিবার, ২৩ এপ্রিল, ২০১৬
  • ৪৭৬ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৮ মে অনুষ্ঠিত হচ্ছে। ঘোষিত তফসীল অনুযায়ী ২মে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। ৪ ও ৫ মে বাছাই এবং ১২মে প্রার্থীতা প্রত্যাহারের তারিখ ঘোষণা করা হয়েছে। মনোনয়নপত্র দাখিলের জন্য ইউনিয়নগুলোকে ৫টি ভাগে করে আলাদা আলাদা ৫জন কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে। ১ নং বড় ভাকৈর (পশ্চিম) ও ২ নং বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে উপজেলা মৎস্য অফিসার রাশেদুজ্জামানকে। ৩ নং ইনাতগঞ্জ, ৪ নং দীঘলবাক ও ৬ নং কুর্শি ইউনিয়নের রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন উপজেলা নির্বাচন অফিসার মোঃ আবু সাঈম। ৫ নং আউশকান্দি, ৯ নং বাউসা ও ১০ নং দেবপাড়া ইউনিয়নের রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে উপজেলা কৃষি অফিসার মোঃ দুলাল উদ্দিনকে। ৭ নং করগাওঁ ও ৮ নং নবীগঞ্জ সদর ইউনিয়নে দায়িত্ব পালন করবেন উপজেলা প্রকৌশলী মোঃ সৈয়দুর রহমান। ১১ নং গজনাইপুর, ১২নং কালিয়ারভাঙ্গা ও ১৩ নং পানিউন্দা ইউনিয়নে দায়িত্ব দেয়া হয়েছে উপজেলা প্রাণী সম্পাদক কর্মকর্তা মোঃ সামছুল আলমকে।
এদিকে নির্বাচনের তফসীল ঘোষনার সাথে সাথে নবীগঞ্জ উপজেলার সর্বত্র উৎসবের আমেজ শুরু হয়েছে। দলীয় প্রার্থীদের পাশাপাশি স্বতন্ত্র প্রার্থীরা নির্ঘুম প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। ভোটারদের বাড়ি বাড়ি, পাড়ায় পাড়ায় এবং ছোট বড় হাট বাজারে প্রার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে জনপদ।
১৩টি ইউনিয়ন নিয়ে গঠিত এই নবীগঞ্জ উপজেলায় মোট ভোটার সংখ্যা হচ্ছে ২ লাখ ১৬ হাজার ৯শত ৬৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১লাখ ৬হাজার ৪শত ৫৩ জন এবং মহিলা ভোটার ১লাখ ১০হাজার ৫শত ১৪ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com