রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১০:১৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
জাতিকে মেধাশূন্য করতে বুদ্ধিজীবীদের হত্যা করা হয়-এমপি আবু জাহির চুনারুঘাটে স্কুল ছাত্রীকে হয়রানীর অভিযোগে যুবকের ১ বছর কারাদন্ড নবীগঞ্জে দীর্ঘদিন পরে সাংবাদিকদের বিরোধের অবসান ॥ প্রেসক্লাবের তফশীল ঘোষণা ॥ ২২ ডিসেম্বর নির্বাচন নবীগঞ্জ উপজেলা ছাত্রদলের বর্ধিত সভা ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মোতাচ্ছিরুল ইসলামের প্রচেষ্ঠায় নিজস্ব অর্থায়নে রাস্তা নির্মাণ করছে যাদবপুর ও গোপালপুর গ্রামবাসী শচীন্দ্র কলেজে ১৪ই ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস পালন চুনারুঘাটে রাস্তায় প্রতিবন্ধকতা আউশকান্দি ছাত্রদলের বিক্ষোভ গ্রাম পুলিশের বেতন-ভাতা পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে-এমপি মিলাদ গাজী নবীগঞ্জে আনরেজিস্টার্ড ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় বন্ধে মতবিনিময় সভা
নবীগঞ্জের ১৩ ইউনিয়ন পরিষদে নির্বাচন ২৮ মে ॥ ২ মে মনোনয়নপত্র দাখিল, ৪ ও ৫ মে বাছাই, ১২মে প্রার্থীতা প্রত্যাহার

নবীগঞ্জের ১৩ ইউনিয়ন পরিষদে নির্বাচন ২৮ মে ॥ ২ মে মনোনয়নপত্র দাখিল, ৪ ও ৫ মে বাছাই, ১২মে প্রার্থীতা প্রত্যাহার

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৮ মে অনুষ্ঠিত হচ্ছে। ঘোষিত তফসীল অনুযায়ী ২মে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। ৪ ও ৫ মে বাছাই এবং ১২মে প্রার্থীতা প্রত্যাহারের তারিখ ঘোষণা করা হয়েছে। মনোনয়নপত্র দাখিলের জন্য ইউনিয়নগুলোকে ৫টি ভাগে করে আলাদা আলাদা ৫জন কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে। ১ নং বড় ভাকৈর (পশ্চিম) ও ২ নং বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নে রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে উপজেলা মৎস্য অফিসার রাশেদুজ্জামানকে। ৩ নং ইনাতগঞ্জ, ৪ নং দীঘলবাক ও ৬ নং কুর্শি ইউনিয়নের রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন উপজেলা নির্বাচন অফিসার মোঃ আবু সাঈম। ৫ নং আউশকান্দি, ৯ নং বাউসা ও ১০ নং দেবপাড়া ইউনিয়নের রিটার্নিং অফিসার হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে উপজেলা কৃষি অফিসার মোঃ দুলাল উদ্দিনকে। ৭ নং করগাওঁ ও ৮ নং নবীগঞ্জ সদর ইউনিয়নে দায়িত্ব পালন করবেন উপজেলা প্রকৌশলী মোঃ সৈয়দুর রহমান। ১১ নং গজনাইপুর, ১২নং কালিয়ারভাঙ্গা ও ১৩ নং পানিউন্দা ইউনিয়নে দায়িত্ব দেয়া হয়েছে উপজেলা প্রাণী সম্পাদক কর্মকর্তা মোঃ সামছুল আলমকে।
এদিকে নির্বাচনের তফসীল ঘোষনার সাথে সাথে নবীগঞ্জ উপজেলার সর্বত্র উৎসবের আমেজ শুরু হয়েছে। দলীয় প্রার্থীদের পাশাপাশি স্বতন্ত্র প্রার্থীরা নির্ঘুম প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন। ভোটারদের বাড়ি বাড়ি, পাড়ায় পাড়ায় এবং ছোট বড় হাট বাজারে প্রার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে জনপদ।
১৩টি ইউনিয়ন নিয়ে গঠিত এই নবীগঞ্জ উপজেলায় মোট ভোটার সংখ্যা হচ্ছে ২ লাখ ১৬ হাজার ৯শত ৬৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১লাখ ৬হাজার ৪শত ৫৩ জন এবং মহিলা ভোটার ১লাখ ১০হাজার ৫শত ১৪ জন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com