বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জ ও বানিয়াচঙ্গে বজ্রপাতে সহোদরসহ ৪ জনের মৃত্যু

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০১৬
  • ৫৫৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ জেলার নবীগঞ্জ ও বানিয়াচংয়ে বজ্রপাতে দুই ভাইসহ ৪জন নিহত হয়েছে। নিহতরা হলেন, নবীগঞ্জ উপজেলার কালিয়ারভাঙ্গা ইউনিয়নের দেবপাড়া গ্রামের বুদ্ধি মিয়ার ২ ছেলে আব্দুল আলীম (৪৫),  ও ওয়ালি মিয়া (২৬) তাদের ধান কাটা শ্রমিক পার্শ্ববর্তী টুকচানপুর গ্রামের হেমু শব্দকরের ছেলে রুবেল শব্দকর (২৩) এবং বানিয়াচংয়ের কামালখানী গ্রামের আব্দুল ওয়াদুদ মিয়ার বড় ছেলে জুয়েল মিয়া (২৩)।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল বিকেল ৫টার দিকে আব্দুল আলীম, ওয়ালী মিয়া, রুবেল শব্দকর ও তিমিরপুর গ্রামের শ্রমিক রুয়েল মিয়াসহ ৪জন মিলে গুঙ্গিয়াজুরি হাওর থেকে নৌকায় করে ধান নিয়ে বাড়ি আসছিলেন। তাদের নৌকাটি খড়িয়া খাল নামক স্থানে পৌছুলে বজ্রপাত আঘাত হানে। এতে নৌকায় থাকা উল্লেখিত ৪জন আহত হয়। এদের মধ্যে দুই ভাই আব্দুল আলীম ও ওয়ালী মিয়া নৌকা থেকে পানিতে পড়ে যান। পরে স্থানীয় লোকজন তাদের সবাইকে উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে নিয়ে আসেন। সেখানে ডাক্তার দুই ভাইকে মৃত ঘোষণা করেন। এর কিছুক্ষন পর রুবেলও মারা যায়। আহত রুয়েলকে হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মৃত্যুর ঘটনায় স্বজনদের মধ্যে আহাজরি শুরু হয়। হাসপতালে স্বজনদের কান্নায় উপস্থিত লোকজন চোখের পানি ধরে রাখতে পারেননি।
অপরদিকে বানিয়াচং উপজেলার উত্তর পূর্ব ইউনিয়নের কামালখানী কামালখানী গ্রামের জুয়েল মিয়া তার যাত্রীবাহী মোটরসাইকেলে করে একজন যাত্রী নিয়ে কাগাপাশা ইউনিয়নের চকবাজার থেকে বানিয়াচং আসছিল। মোটর সাইকেলটি ছান্দের শুটকীব্রীজ সংলগ্ন হাওরে পৌছুলে বজ্রপাত আঘাত হানে। সাথে সাথে জুয়েল মিয়া মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে যায়। হাওরপাড়ের ধান কাটার শ্রমিকরা এগিয়ে এসে দেখতে পান জুয়েল এর নিথর দেহ। পরে আত্মীয় স্বজনদের খবর দেয়া হলে তারা জুয়েল এর লাশ বাড়ীতে নিয়ে আসে।  এদিকে জুয়েল এর মৃত্যুর খবর এলাকায় পৌছুলে কামালখানী গ্রামে শোকের ছায়া নেমে আসে।
এদিকে এ খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী নিহতদের বাড়িতে ছুটে যান। তিনি নিহত প্রত্যেক পরিবারকে ১৫ হাজার টাকা করে অনুদান প্রদান করেন। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন এবং নিহতদের আত্মার শান্তি কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com