শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

আজ থেকে হবিগঞ্জ-সিলেট লাইনে বাস চলাচল বন্ধ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০১৬
  • ৫১৭ বা পড়া হয়েছে

এম এ আই সজিব ॥ হবিগঞ্জ-সিলেট বিরতিহীন বাসের শ্রমিককে মারধর করার প্রতিবাদে আজ থেকে হবিগঞ্জ-সিলেট লাইনে বাস চলাচল বন্ধ থাকবে। গতকাল রাতে হবিগঞ্জ মটর মালিক গ্র“প ও জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের যৌথ সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ইতিমধ্যে সিলেট কদমতলী বাস টার্মিনাল থেকে হবিগঞ্জের বাসগুলো সরিয়ে আনা হয়েছে।
হামলায় আহত জুনায়েদ আহমেদ (৩৫), কৃষ্ণ দাস (৩৫), আব্দুল মতিন খান (৩৬), সেবুল মিয়া (২৬) কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ অবস্থায় নিরাপত্তাহীন শ্রমিকরা বিরতিহীন বাসগুলো হবিগঞ্জে নিয়ে আসেন। খবর পেয়ে হবিগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শহিদুল ইসলাম এবং সদর থানার অফিসার ইনচার্জ মোঃ নাজিম উদ্দিন সদর হাসপাতালে যান। এবং তাদেরকে সঠিক বিচারের আশ্বাস দেন।
হবিগঞ্জ মটর মালিক গ্র“পের সভাপতি ফজলুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায় এর সাথে যোগাযোগ করা হলে তারা জানান, গতকাল সকালে শায়েস্তাগঞ্জে হবিগঞ্জ-সিলেট বিরতিহীনের বাস স্টপিজের স্থানে অনিয়মতান্ত্রিক ভাবে সাগরিকা পরিবহণের একটি বাস দাড় করিয়ে যাত্রী তুলতে শুরু করে। এ নিয়ে হবিগঞ্জের বাসের চেকারের সাথে বাকবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।
এদিকে বিকেলে সিলেট বাস টার্মিনাল থেকে একটি বিরতিহীন বাস যাত্রী নিয়ে হবিগঞ্জে উদ্দেশ্যে রওয়ানা দিয়ে কদমতলী ব্রাদার্স ফিলিং স্টেশনের নিকট আসা মাত্র সিলেট সাগরিকা, সুরমা, মিতালি পরিবহনের অর্ধশতাধিক শ্রমিক লাঠিসুটা নিয়ে হবিগঞ্জ বিরতিহীন বাস শ্রমিকদের উপর হামলা চালায়। এমনকি টার্মিনালে দাড়িয়ে থাকা শ্রমিকদের উপরও হামলা চালিয়ে আহত করা হয়।
নেতৃবৃন্দ জানান, ঘটনার বিষয়ে পরবর্তী করনীয় নিয়ে হবিগঞ্জ মটর মালিক গ্র“প ও জেলা পরিবহণ শ্রমিক ইউনিয়নের এক যৌথ সভা অনুষ্ঠিত হয়। হবিগঞ্জ মটর মালিক গ্র“প সভাপতি ফজলুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শঙ্খ শুভ্র রায়ের পরিচালনায় সভায় শ্রমিকরা নিরাপত্তারহীনতার কারণে বাস চালাতে অসম্মতি জানালে আজ থেকে বাস চলাচল বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়।
এ ব্যাপারে হবিগঞ্জ-সিলেট লাইনের কর্যকরী কমিটির সদস্য মোঃ আনোয়ারুল ইসলাম আনু’র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আজ থেকে সিলেট লাইনের সকল গাড়ি বন্ধ থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com