শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

রাষ্ট্রপতির সাথে এমপি আবু জাহির এর স্বপরিবারে সৌজন্য সাক্ষাত

  • আপডেট টাইম রবিবার, ২০ ডিসেম্বর, ২০১৫
  • ৬০৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ জেলা আওয়ামী লীগ সভাপতি ও সংসদ সদস্য আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির গতকাল রাত ৮টায় বঙ্গভবনে রাষ্ট্রপতি এডভোকেট মোঃ আব্দুল হামিদ-এর সাথে সপরিবারে সৌজন্য সাক্ষাত করেছেন। আবু জাহির পুত্র ইফাত জামিল উচ্চ শিক্ষার্থে যুক্তরাজ্যে গমণের প্রাক্কালে রাষ্ট্রপতির সাথে এ সৌজন্য সাক্ষাত করেন। এ সময় এমপি আবু জাহির পতœী আলেয়া আক্তার ও পুত্র ইফাত জামিল সাথে ছিলেন।
উলে­খ্য, যুক্তরাজ্যের টহরাবৎংরঃু ড়ভ এৎববহরিপয-এ ‘বার এট ল’ অধ্যয়নের জন্য ইফাত জামিল আজ রবিবার বাংলাদেশ ত্যাগ করবেন। ইফাত জামিল বিদেশে অধ্যয়নের লক্ষ্যে মহামান্য রাষ্ট্রপতির সাথে এ সাক্ষাত করেন। রাষ্ট্রপতি ইফাত জামিলের শিক্ষা জীবন সুন্দরভাবে সম্পন্ন করার জন্য দোয়া করেন এবং তার সফলতা কামনা করেন। তিনি শিক্ষা জীবন শেষে তার পিতার মতো দেশবাসীর সেবা করার আশাবাদ ব্যক্ত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com