শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জ পৌর নির্বাচন \ আওয়ামীলীগের মতবিনিময় সভা \ নির্বাচন পরিচালনায় ওয়ার্ডে ওয়ার্ডে কমিটি গঠনের সিদ্ধান্ত

  • আপডেট টাইম শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০১৫
  • ৩৮৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি \ নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ বলেছেন- আওয়ামীলীগ এদেশের মাটি ও মানুষের সংগঠন। আর নৌকা এদেশের স্বাধীনতা এবং মুক্তিযুদ্ধ তথা আপামর জনতার প্রতীক। বক্তাগণ বলেন, নৌকা যেখানে, উন্নয়ন সেখানে। তাই উন্নয়ন আর অগ্রযাত্রার সাথে ৩০ ডিসেম্বর পৌর নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার বিকল্প নাই। গত বুধবার সন্ধ্যায় নবীগঞ্জ পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচন পরিচালনা কমিটি ও পৌর এবং উপজেলা আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী সমন্বয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নেতৃবৃন্দ উপরোক্ত কথাগুলো বলেন। নবীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহŸায়ক গোলাম রসূল চৌধুরী রাহেলের বাসভবন খালিক মঞ্জিলে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পৌর আওয়ামীলীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মোজাহিদ আহমদের সভাপতিত্বে এবং নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব ও উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বিধান ধরের পরিচালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন- আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের চেয়ানম্যান ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডঃ আলমগীর চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সনিয়ির সহ-সভাপতি গিয়াস উদ্দিন আহমদ, সাবেক সভাপতি অধ্যাপক মুজিবুর রহমান, সহ-সভাপতি ইমদাদুল হক চৌধুরী, সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আবু সিদ্দিক, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, শাহ রিজভী আহমদ খালেদ, রবীন্দ্র কুমার পাল রবি।
বক্তব্য রাখেন- পৌর আওয়ামীলীগের সাধারল সম্পাদক নির্মলেন্দু দাশ রানা, সহ-সভাপতি আব্দুস সালাম, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম রসুল রাহেল চৌধুরী, আওয়ামীলীগ নেতা শেখ ছইফা রহমান কাকলী, বিকাশ চন্দ্র রায়, ইকবাল হোসেন বেলাল, গৌতম রায়, আফজল হোসেন, শওকত আলী শিকদার, দূর্গা চরন দাশ, উৎপল চৌধুরী পান্না, মোঃ ছালিক মিয়া, মুহিবুর রহমান আকল, এহিয়া চৌধুরী, রফিক মিয়া, গিয়াস চৌধুরী মিন্টু, ডাঃ কাজল নাথ, শিলাপদ দাশ, বলবীর দাশ সামন্ত, লীলাপদ দাশ, ভীষন রায়, এডঃ ফারুক আহমেদ, সালেহ আহমেদ জীবন, ফুলন দাশ প্রমুখ। সভা শেষে নবীগঞ্জ পৌরসভার ৯ টি ওয়ার্ডে পৃথক সভা করা ও ওয়ার্ড ভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com