শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে মেয়র পদে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল

  • আপডেট টাইম শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০১৫
  • ৫৬৬ বা পড়া হয়েছে

এম এ বাছিত, নবীগঞ্জ থেকে \ নবীগঞ্জে উৎসব মুখর পরিবেশে আওয়ামীলীগ ও বিএনপি মনোনীত দুই প্রার্থীসহ ৫জন মনোনয়নপত্র দাখিল করেছেন। গতকাল বৃহস্পতিবার পৃথকভাবে দুই প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। এসময় উভয় দলের নেতাকর্মী উপস্থিত ছিলেন। এছাড়াও ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৪ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৯ প্রার্থী মনোনয়ন দাখিল করেন। মেয়র পদে যারা মনোনয়ন দাখিল করেছেন তাঁরা হলেন-আওয়ামীলীগ মনোনীত বর্তমান মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, বিএনপি প্রার্থী বর্তমান প্যানেল মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী, উপজেলা জাপার সদস্য সচিব মাহমুদ চৌধুরী, স্বতন্ত্র প্রার্থী যুক্তরাজ্য প্রবাসী জাহাঙ্গীর আলম রানা ও জুবায়ের আহমদ চৌধুরী।
সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে মনোনয়ন দাখিল করেছেন- ১, ২ ও ৩নং ওয়ার্ডের জাকিয়া আক্তার লাকি (বর্তমান) ও ফারজানা আক্তার পারুল। ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে যুতিকা রাণী দাশ (বর্তমান), আছমা বেগম, পূর্ণীমা রাণী দাশ ও সামারুন বেগম। ৭, ৮ ও ৯নং  ওয়ার্ডের শেলি বেগম, ফুলন শুত্র ধর, সৈয়দা নাসিমা বেগম।
সাধারণ কাউন্সিলর পদে মনোনয়নপত্র দাখিল করেছেন-১নং ওয়ার্ডে মোঃ মিজানুর রহমান মিজান (বর্তমান কাউন্সিলর), মোঃ জাকির হোসেন ও মোঃ জয়নাল আবেদিন।  ২নং ওয়ার্ডে মোঃ সুন্দর আলী (বর্তমান কাউন্সিলর), মোঃ হাফেজ নিয়ামুল হক, সাংবাদিক মোঃ আলমগীর মিয়া, মোঃ আবুল মিয়া, মাহবুবুর রহমান ও আঃ হাদি। ৩নং ওয়ার্ডে রিজভী আহমদ খালেদ (বর্তমান কাউন্সিলর), মোঃ ওহি দেওয়ান চৌধুরী, মোঃ নুর মিয়া ও মোঃ আব্দুস ছালাম। ৪নং ওয়ার্ডে যুবরাজ ঘোপ (বর্তমান কাউন্সিলর), প্রানেশ চন্দ্র দেব, শফিকুল ইসলাম, মুক্তার হোসেন ও সায়ক কুমার দাশ। ৫নং ওয়ার্ডে নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি এটি এম সালাম (বর্তমান কাউন্সিলর), লুৎফর রহমান মাখন ও ইছমত আলী। ৬নং ওয়ার্ডে নুরুল গনি চৌধুরী সোহেল, জায়েদ চৌধুরী, শাহেদুল ইসলাম চৌধুরী রিপন, শেখ আবুল কাশেম, মিজানুর রহমান চৌধুরী মিতু, জয়নাল আবেদিন, আজিল মিয়া চৌধুরী, আঃ আহাদ চৌধুরী ও রথীন্দ্র মালাকার। ৭নং ওয়ার্ডের রুহুল আমিন রফু (বর্তমান কাউন্সিলর) ও মোঃ কবির মিয়া। ৮নং ওয়ার্ডের সন্তোষ দাশ (বর্তমান কাউন্সিলর), বাবুল চন্দ্র দাশ, তপন জ্যোতি দে ও আলমগীর হোসেন চৌধুরী। ৯নং ওয়ার্ডের মোঃ আলাউদ্দিন (বর্তমান কাউন্সিলর), শাহনুর আলম ছানু, ফজল আহমদ চৌধুরী, মোঃ নকুল মিয়া তালুকদার ও মোঃ নিল খাঁ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com