শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

শহরে পিকআপ ভ্যানের ধাক্কায় ৩ বছরের শিশু সাদিয়া আহত

  • আপডেট টাইম শনিবার, ২৪ অক্টোবর, ২০১৫
  • ৩৪১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার \ শহরের খোয়াই মুখ এলাকায় পিকআপ ভ্যানের ধাক্কায় ৩ বছরের শিশু সাদিয়া আহত হয়। জনতা পিকআপ ভ্যান ও লাইসেন্স বিহীন চালক আজমান মিয়া (১৮) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে। সে নাতিরাবাদ এলাকার জিতু মিয়ার পুত্র।
এলাকাবাসী জানান, উমেদনগরের কামাল মিয়ার কন্যা সাদিয়া রা¯—া পারাপারের সময় একটি পিকআপ ভ্যান তাকে চাপা দেয়। এতে সে গুর“তর আহত হয়। সাথে সাথে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ঘটনার সাথে লোকজন চালক আজমান সহ পিকআপ ভ্যান আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ভ্যান ও লাইসেন্স বিহীন চালককে হ¯—াš—র করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com