শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে মালিকানাধীন জায়গা দখলকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২০

  • আপডেট টাইম শনিবার, ৩ অক্টোবর, ২০১৫
  • ৩৯০ বা পড়া হয়েছে

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামের মালিকানাধীন একটি জায়গা দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অনন্ত ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও ২ জনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করা হয়েছে।
জানাযায়, ওই গ্রামের দক্ষিণ হোসেনপুর মৌজার সাবেক জে.এল ১৩৪,হাল জে.এল ১৩৭, সাবেক খতিয়ান ১৯, হাল চুড়ান্ত খতিয়ান ৫৩, এস এ দাগ ৬৫২ আর এস দাগ ৬৬০ এর এস এ রেকডীয় মালিক হাজী ওয়াদ উল্লাহর মৃত্যুর পর তার এক মাত্র ওয়ারিশ আজিদ উল্লাহর কাছ থেকে বিগত ০৯/০৫/১৯৮৮ইং তারিখে ২০৭১৭ নং দলিল মূলে ৩৫ শতক ভূমি এলেমান মিয়ার পিতা আমির উদ্দিনের নামে এবং বিগত ২৩/১২/২০১৩ইং তারিখে ৪৭৯৭ নং দলিল মূলে এলেমান মিয়ার মাতা সিতারা বিবির নামে ৪ শতকসহ মোট ৩৯ শতক ভূমি বৈধ রেজিষ্ট্রি দলিল মূলে মালিক ও দখলকার হন এবং বর্তমান সেটেলমেন্ট জড়িপেও মাঠ পর্সা থেকে শুরু করে প্রিন্ট পর্সা পর্যন্ত প্রাপ্ত হন। সম্প্রতি এলেমান মিয়াদের প্রতিপক্ষ শফিক মিয়া গংরা উল্লেখিত জায়গা দখলের পায়তারা শুরু করলে এলেমান মিয়া কোর্টে শফিক মিয়া গংদের বিরুদ্ধে ১৪৪ ধারায় মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের জন্য গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯ টায় নবীগঞ্জ উপজেলা ভূমি অফিস থেকে সার্ভেয়ার ঘটনাস্থলে গেলে কথাকাঠাকাঠির এক পর্র্যায়ে শফিক মিয়া গংরা এলেমান মিয়াদের উপর হামলা চালায়। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হলে উভয় পক্ষে অন্তত ২০ জন আহত হয়। এর মধ্যে গুরুতর আহত ছাদিক মিয়া (৪০) ও নিজাম উদ্দিন (৭০) কে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত ধলাই মিয়া (৭৫), মতিন মিয়া (৩০), সফিক মিয়া (৪০), আবুল হাসান (২১), শাহিন মিয়া (২৮), আরিফ আলী (৪৫), আশিদ মিয়া (৭০)কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। অন্যান্য আহতরা স্থানীয় বিভিন্ন ফার্মেসীতে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষ নবীগঞ্জ থানায় অভিযোগ দিয়েছেন বলে জানাগেছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com