বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৪:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
২০ হাজার মানুষের গ্রামে একটি রাস্তাও পাকা নেই ॥ চরম দুর্ভোগ সাবেক মেয়র জিকে গউছের নামে ভূয়া ইউটিউব চ্যানেল ॥ থানায় জিডি নবীগঞ্জে সাংবাদিক আজাদের মায়ের ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক নবীগঞ্জে বিদ্যুতপৃষ্টে বৃদ্ধের করুন মৃত্যু ইদুর নিধন অভিযান উপলক্ষে নবীগঞ্জে আলোচনা সভা বানিয়াচঙ্গে সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময় কারিতাস সিলেট অঞ্চলের উদ্যোগে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালন শায়েস্তাগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত কুদরত নিহত ॥ ৬ পুলিশ আহত বাহুবলের সাবেক চেয়ারম্যান মুদ্দত আলীর বিরুদ্ধে মেয়াদোত্তীর্ণ কাগজ দিয়ে মাটি, বালু উত্তোলনের অভিযোগ আজমিরীগঞ্জে ইমামের পিছনে বসা নিয়ে সংঘর্ষ ॥ মহিলাসহ আহত ১০
নবীগঞ্জে মালিকানাধীন জায়গা দখলকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২০

নবীগঞ্জে মালিকানাধীন জায়গা দখলকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ২০

মোঃ আলমগীর মিয়া, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের হোসেনপুর গ্রামের মালিকানাধীন একটি জায়গা দখলকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অনন্ত ২০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ও ২ জনকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতি করা হয়েছে।
জানাযায়, ওই গ্রামের দক্ষিণ হোসেনপুর মৌজার সাবেক জে.এল ১৩৪,হাল জে.এল ১৩৭, সাবেক খতিয়ান ১৯, হাল চুড়ান্ত খতিয়ান ৫৩, এস এ দাগ ৬৫২ আর এস দাগ ৬৬০ এর এস এ রেকডীয় মালিক হাজী ওয়াদ উল্লাহর মৃত্যুর পর তার এক মাত্র ওয়ারিশ আজিদ উল্লাহর কাছ থেকে বিগত ০৯/০৫/১৯৮৮ইং তারিখে ২০৭১৭ নং দলিল মূলে ৩৫ শতক ভূমি এলেমান মিয়ার পিতা আমির উদ্দিনের নামে এবং বিগত ২৩/১২/২০১৩ইং তারিখে ৪৭৯৭ নং দলিল মূলে এলেমান মিয়ার মাতা সিতারা বিবির নামে ৪ শতকসহ মোট ৩৯ শতক ভূমি বৈধ রেজিষ্ট্রি দলিল মূলে মালিক ও দখলকার হন এবং বর্তমান সেটেলমেন্ট জড়িপেও মাঠ পর্সা থেকে শুরু করে প্রিন্ট পর্সা পর্যন্ত প্রাপ্ত হন। সম্প্রতি এলেমান মিয়াদের প্রতিপক্ষ শফিক মিয়া গংরা উল্লেখিত জায়গা দখলের পায়তারা শুরু করলে এলেমান মিয়া কোর্টে শফিক মিয়া গংদের বিরুদ্ধে ১৪৪ ধারায় মামলা দায়ের করেন। মামলাটি তদন্তের জন্য গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯ টায় নবীগঞ্জ উপজেলা ভূমি অফিস থেকে সার্ভেয়ার ঘটনাস্থলে গেলে কথাকাঠাকাঠির এক পর্র্যায়ে শফিক মিয়া গংরা এলেমান মিয়াদের উপর হামলা চালায়। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে লিপ্ত হলে উভয় পক্ষে অন্তত ২০ জন আহত হয়। এর মধ্যে গুরুতর আহত ছাদিক মিয়া (৪০) ও নিজাম উদ্দিন (৭০) কে আশংকাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত ধলাই মিয়া (৭৫), মতিন মিয়া (৩০), সফিক মিয়া (৪০), আবুল হাসান (২১), শাহিন মিয়া (২৮), আরিফ আলী (৪৫), আশিদ মিয়া (৭০)কে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। অন্যান্য আহতরা স্থানীয় বিভিন্ন ফার্মেসীতে চিকিৎসা নিয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষ নবীগঞ্জ থানায় অভিযোগ দিয়েছেন বলে জানাগেছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com