শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বানিয়াচঙ্গের ৩ সন্তানের জননীর আত্যহত্যা

  • আপডেট টাইম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০১৫
  • ৫৮৩ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচঙ্গ উপজেলার যাত্রাপাশা গ্রামের মোঃ ইসমাইল মিয়ার স্ত্রী কুলসুমা (৩০) ঈদ উপলক্ষ্যে বাবার বাড়ি একই উপজেলার শরীফখানী গ্রামে বেড়াতে গিয়ে বিষ পানে আত্মহত্যা করেছে। কিন্তু কি কারণে আত্মহত্যা করেছে স্বামী ও তার বাবার বাড়ির কেউই কিছু বলতে পারছেন না। ঘটনাটি ঘটে গতকাল সকাল ৯টার দিকে।
নিহতের স্বামী জানান, যে তিনি সকালে তার স্ত্রীর অসুস্থ এই খরব পেয়ে তার শ্বশুর বাড়ি যান। নিহতের ভাই হাবিবুর রহমান জানান, সকালে পরিবারের সবার অগোচরে সে বিষ খায়। বিষাক্রান্ত অবস্থায় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে বানিয়াচঙ্গ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তার অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com