শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জ উপজেলা তালামীযের সভাপতি ও সাধারণ সম্পাদকে সংবর্ধনা প্রদান

  • আপডেট টাইম শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০১৫
  • ৫৪১ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ বাংলাদেশ আন্জুমানে তালামীযে ইসলামিয়া নবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি মোঃ আব্দুল মন্নান ও সাধারণ সম্পাদক মোঃ সুহেল মিয়াকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকাল ৩টার দিকে বাংলাদেশ আন্জমানে তালামীযে ইসলামিয়া আউশকান্দি ইউনিয়ন শাখার উদ্যোগে স্থানীয় আউশকান্দি বাজারস্থ কার্যালয়ে তাদেরকে এ সংবর্ধনা প্রদান করা হয়।
ইউনিয়ন সভাপতি শাহ মেরাজ আলী সজলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নাবিল ইসরাম চৌধুরীর উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও হবিগঞ্জ জেলা তালামীযের সভাপতি মোঃ আব্দুল মুহিত রাসেল। বিশেষ অতিথি বক্তব্য রাখেন দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাষ্ট আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয়ে ও কলেজ শাখার প্রধানক্বারী মাওঃ মোঃ আব্দুস শহিদ, নবীগঞ্জ উপজেলা তালামীযের সহ-প্রচার সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম শিপন, সদস্য মোঃ জহিরুল ইসলাম, মোঃ সিতার আলী, ইউনিয়ন সহ-সভাপতি মোঃ জামাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহেদ হাসান জীবন, কলেজ শাখার সভাপতি মোঃ আতাউর রহমান, শাহ মোঃ আব্দুর রাজ্জাক মোঃ সোহাদুল ইসলাম প্রমূখ নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মুহিত রাসেল বলেন, আজ আপনারা দুজনগুণী ব্যক্তিকে সংবর্ধনা ও সম্মান দিচ্ছে। অবশ্যই আপনারা গুণী ব্যক্তিদের মূল্যায়ন ও কদর করা জানেন যে, সমাজে দক্ষ, যোগ্য, সৎ, মেধাবী সাহসি মানুষের কদর নেই সেই সমাজে গুণী ব্যক্তি জন্মেনা। তিনি আর বলেন তালামীযে ইসলামিয়া একটি সত্য সুন্দর আদর্শবাদী সততা, স্বচ্ছ মেধাবী ছাত্র সংগঠন। তাই মেধার লালন ও উন্নত চরিত্র গঠনে তালামীযে ইসলামিয়ার কর্মী সদস্যরা ঐক্যবদ্ধ কাজ করতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com