বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৭:৫২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
বাহুবল উপজেলা আওয়ামীলীগ সভাপতি পিপলু চৌধুরীর ইন্তেকাল ॥ এমপি আবু জাহির ও এমপি মজিদ খানের শোক

বাহুবল উপজেলা আওয়ামীলীগ সভাপতি পিপলু চৌধুরীর ইন্তেকাল ॥ এমপি আবু জাহির ও এমপি মজিদ খানের শোক

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবল উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বাহুবল সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাকুল শাহরিয়ার চৌধুরী পিপলু গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর। তিনি ২ পুত্র, ১ কন্যা, স্ত্রী ও আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ মঙ্গলবার বেলা আড়াইটায় মরহুমের গ্রামের বাড়ি উপজেলা আলাপুর গ্রামে নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। তিনি দীর্ঘদিন ধরে ডায়বেটিক সহ বিভিন্ন রোগ-ব্যাধীতে ভোগছিলেন।
কাকুল শাহরিয়ার চৌধুরী পিপলু ৯০-এর দশকে বাহুবল উপজেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন। পরবর্তীতে তিনি উপজেলা যুবলীগের সভাপতি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সর্বশেষ উপজেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি গত শতাব্দির শেষ দিকে বাহুবল সদর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন।
এদিকে বাহুবল উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাকুল শাহরিয়ার চৌধুরী পিপলুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন হবিগঞ্জ সদর-লাখাই আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এডঃ মোঃ আবু জাহির ও ও সাধারণ সম্পাদক আলহাজ্ব এডঃ মোঃ আব্দুল মজিদ খান এমপি, সংবাদপত্রে প্রেরিত এক শোক বার্তায় তারা বলেন, পিপলো চৌধুরী একজন সাবেক ছাত্র নেতা ছিলেন। তরুণ বয়সে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নির্বাচিত হওয়ার পর বর্তমানে সভাপতির দায়িত্ব পালন করছিলেন। বাহুবল উপজেলায় আওয়ামীলীগকে সংগঠিত করতে তার ভূমিকা ছিল অপরিসীম। তার মৃত্যু আওয়ামীলীগের জন্য অপূরনীয় ক্ষতি হয়েছে। তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
অপর দিকে কাকুল শাহরিয়ার চৌধুরী পিপলুর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। শোক বার্তায় নেতৃবৃন্দ নিহতের আত্মার মাগফেরাত ও শোকহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। শোক প্রকাশকারীদের মধ্যে রয়েছেন জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি এডভোকেট সিরাজুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এডভোকেট মর্তুজ আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বশির আহমেদ, বাহুবল মডেল প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর, পুটিজুরী ইউপির সাবেক চেয়ারম্যান মুদ্দত আলী, উপজেলা তরুনলীগের সভাপতি আব্দুল মজিদ তালুকদার, সাধারণ সম্পাদক আয়াত আলী, উপজেলা কৃষক লীগ সভাপতি মখলিছুর রহমান, সাধারণ সম্পাদক সোহেল আহমেদ, সাংবাদিক নূরুল ইসলাম মনি, কৃষক-শ্রমিক জনতালীগ নেতা তুহিন আহমেদ চৌধুরী, রেজাউল কবির, মানিক মিয়া প্রমুখ।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com