বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ০৬:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
ডাঃ সুবিমলের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ প্রমাণিত ভূয়া এএসপি রাহুল গোপের অজানা কাহিনী বানিয়াচঙ্গে অর্ধশতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ হবিগঞ্জ বিকেজিসি স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা গণফোরামের কর্মী সমাবেশ সফল করতে ইমামবাড়ীতে আলোচনা সভা হবিগঞ্জে শ্রদ্ধা আর ভালবাসায় স্যার আবেদকে স্মরণ শায়েস্তাগঞ্জের বহু অপকর্মের হোতা শফিক মিয়া আটক নবীগঞ্জ প্রেসক্লাবের বিশেষ সাধারণ সভায় চিহ্নিত চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও দুস্কৃতিকারীদের বিরুদ্ধে প্রশাসনকে ব্যবস্থা গ্রহনের অনুরোধ ঘটনার তথ্য সংগ্রহকালে সাংবাদিক ইমদাদকে হুমকি দেয়া হয় বানিয়াচংয়ে ভুলবশত অর্পিত সম্পত্তির তালিকাভূক্ত না হওয়া ভূমি ভূয়া উত্তরাধিকারী দিয়ে রেজিষ্ট্রি প্রেমে সাড়া না দেয়ায় প্রাণ গেল এসএসসি পরীক্ষার্থী জেরিনের
আউশকান্দিতে সিএনজি শ্রমিকদের মানববন্ধন

আউশকান্দিতে সিএনজি শ্রমিকদের মানববন্ধন

নবীগঞ্জ প্রতিনিধি ॥ ১ আগষ্ট থেকে মহাসড়কে সিএনজি অটোরিক্সা চলাচল নিষিদ্ধ ঘোষনা করার প্রতিবাদে গতকাল শনিবার বিকাল ৩ টায় ঢাকা সিলেট মহাসড়কে নবীগঞ্জের আউশকান্দি শহীদ কিবরিয়া চত্ত্বরে উপজেলার সর্বস্তরের কয়েক শতাধিক সিএনজি অটোরিক্সা শ্রমিকরা মেঘ বৃষ্টি উপেক্ষা করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের পাশাপাশি প্রায় ১ ঘন্টা মহাসড়ক  অবরোধ করে প্রতিবাদ সমাবেশ করেন। এতে সড়কের উভয় পাশেই শতাধিক যানবাহন আটকা পরে। সমাবেশে সভাপতিত্ব করেন আউশকান্দি সিএনজি অটোরিক্সা সমবায় সমিতির সভাপতি মোঃ খালেদ আহমদ জজ। শ্রমিক নেতা দিলশাদ আহমদ ও লিয়াকত খানের যৌত পরিচালনায় এতে বক্তব্য রাখেন শ্রমিক নেতা মোঃ তৌহিদুল ইসলাম চৌধুরী, অনু আহমেদ, লুৎফুর রহমান, বশির আহমেদ, বাদশা মিয়া, রব্বান মিয়া, মকদ্দুছ চৌধুরী, মিন্টু চৌধুরী, হেলাল মিয়া, মুহিত মিয়া, ফারছু মিয়া, মাহিদুল ইসলাম, ছদরুল ইসলাম, আবু তাহের, আঃ ওয়াদুদ, রুমান মিয়া, হারুন মিয়া, আব্দুল হালিম, আলামীন, রুহুল আমীন ও হাবিব প্রমূখ।
প্রতিবাদ সমাবেশে সিএনজি শ্রমিক নেতারা প্রধানমন্ত্রী বরাবরে বিভিন্ন দাবী নিয়ে বক্তব্য দেন। শ্রমিক নেতারা বলেন, সিএনজি অটোরিক্সার কেটে খাওয়া শ্রমিকরা যদি মহা সড়কে সিএনজি চালাতে না পারেন তবে হাজার হাজার পরিবার রাস্তায় নেমে পড়বে। এর দ্বায়ভার কে নেবে? তাই প্রধানমন্ত্রীর নিকট সিএনজি শ্রমিকদের প্রাণের দাবী উক্ত নিষেধাজ্ঞা প্রত্যাহার করে পূর্বের ন্যায় সিএনজি অটোরিক্সা চলাচলে প্রধানমন্ত্রী ও যোগাযোগ মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়। তাদের দাবী আদায় না হলে পরবর্তিতে কঠোর কর্মসূচিতে নামবে সিএনজি শ্রমিকরা বলে আল্টিমেটাম দেন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছেন। নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ আব্দুল বাতেন খাঁন শ্রমিক নেতাদের সাথে আলোচনা করে সিএনজি চলাচলে নিষেধাজ্ঞার ব্যাপারে ১ আগস্ট হতে মহা সড়কে কোন প্রকার সিএনজি অটোরিকশা যেন না চলে সে ব্যাপারে জানান।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com