শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

৯নং পুকড়া ইউপি’র সাবেক চেয়ারম্যানের পুত্রসহ ৪ জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

  • আপডেট টাইম মঙ্গলবার, ২ জুন, ২০১৫
  • ৪০২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শহরের উত্তর শ্যামলী আবাসিক এলাকায় এক গৃহবধুকে জোরপূর্বক অপহরণ করে ধর্ষণের অভিযোগ এনে বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আছকির মিয়ার পুত্র কামাল আহমেদ সহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ধর্ষিতার স্বামী বানিয়াচং উপজেলার পুকড়া ইউনিয়নের সাহেপুর গ্রামের আঃ মন্নানের পুত্র মোঃ ছাইদুর রহমান গত ২৬ মে হবিগঞ্জ পৌরসভার হরিপুর এলাকার শাহাব উদ্দিনের পুত্র ছাইদুল (২২), সামসুদ্দিনের পুত্র মহিরুজ্জামান (৩০) ডাকঘর এলাকার বাসিন্দা পুকড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আছকির মিয়ার পুত্র কামাল আহমেদ (৩৫) ও বানিয়াচঙ্গের সাহেপুর গ্রামের মৃত মাসুক মিয়ার পুত্র তফি মিয়া সহ আরো অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে হবিগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে এ মামলাটি দায়ের করেন।
মামলার বাদি ছাইদুর রহমান উল্লেখ করেন, আসামীরা একই গ্রামের বাসিন্দা ও পরস্পরের আত্মীয়। এ সুবাদে বাদির গ্রামের বাড়িতে তারা আসা যাওয়া করত। এরই সুবাদে ছাইদুর রহমানের স্ত্রী হাছনা বেগমের উপর কুনজর পড়ে। আসামীরা প্রায়ই তার বাড়িতে এসে তার স্ত্রীকে নানাভাবে উত্যক্ত করত। তার দারিদ্রতা ও দূর্বলতার সুযোগে ১নং আসামী মোঃ সাইদুল অবৈধ কাম লালসা চরিতার্থ করতে তার স্ত্রীকে নানারকম কু-প্রস্তাব দেয়। সে বহুবার সাইদুল মিয়াকে এহেন কুকার্য থেকে বিরত থাকতে অনুরোধ করে। এ বিষয়টি মিমাংসার উদ্যোগ নিয়েও ব্যর্থ হন এলাকার গন্যমান্য ব্যক্তিরা। ১নং আসামীসহ অন্যান্য আসামীদের কবল হতে রক্ষা পাওয়ার জন্য ছাইদুর রহমান বাধ্য হয়ে তার স্ত্রী, সন্তানাদি ও বৃদ্ধ পিতাকে নিয়ে হবিগঞ্জ শহরের উত্তর শ্যামলীতে বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করে। মামলায় উল্লেখিত গত ২০ মে বুধবার রাত অনুমান ১০টায় আসামীরা অজ্ঞাত নামা আরো ৩/৪ জনসহ তার উত্তর শ্যামলীর বাসায় হামলা চালিয়ে তার স্ত্রী হাছনা বেগমকে জোরপূর্বক অপহরণ করে সিএনজিতে করে তুলে নিয়ে যায়। এ সময় বাসায় থাকা তার বৃদ্ধ পিতা হামলাকারীদেরকে বাঁধা দিলে তাকেও অস্ত্রের মুখে জিম্মি করে রাখে আসামীরা। ঘটনার দুইদিন পর হবিগঞ্জ সদর থানা পুলিশ গত ২২ মে ১নং আসামীসহ তার স্ত্রী হাছনা বেগমকে আটক করে জেল হাজতে প্রেরণ করে। মামলায় বাদি উল্লেখ করেন, আসামীরা তার স্ত্রীকে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেছে। আদালতের কাছে বাদি তার স্ত্রী হাছনা বেগমের মেডিক্যাল পরীক্ষা ও তার জবানবন্দির আবেদন জানান। একই সাথে তিনি আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ারও দাবি জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com