শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

জাতীয় দুর্যোগে রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবকরাই সব সময় অগ্রনী ভূমিকা রেখেছে-জেলা প্রশাসক

  • আপডেট টাইম শনিবার, ৯ মে, ২০১৫
  • ৩৮৫ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ ৮ মে বিশ্ব রেড ক্রস/রেড ক্রিসেন্ট দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করেছে হবিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট। সকাল ৮ ঘটিকায় ইউনিট কার্যালয়ে জাতীয় পতাকা ও রেড ক্রিসেন্ট পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসের কর্মসুচী শুরু হয়। সকাল ১০ ঘটিকায় ইউনিট কার্যালয় থেকে জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন ও ইউনিট সেক্রেটারি আতাউর রহমান সেলিমের নেতৃত্বে ইউনিট কার্যকরী কমিটির সদস্যবৃন্দ, আজীবন সদস্যবৃন্দ ও যুব সদস্যবৃন্দের অংশগ্রহনে এক বর্নাঢ্য র‌্যালি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।
সকাল সাড়ে ১০টায় ইউনিট কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় ইউনিট সেক্রেটারি আতাউর রহমান সেলিমের সভাপতিত্বে এবং যুব প্রধান পংকজ কান্তি দাশ পল্লব এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ জয়নাল আবেদীন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আইনজীবি সমিতির সভাপতি এডভোকেট সালেউদ্দিন আহমেদ ও সাধারন সম্পাদক এডভোকেট সুবীর রায়। আরো বক্তব্য রাখেন ইউনিট কার্যকরী কমিটির সদস্য এডভোকেট ম আ ন ম শিবলী খায়ের, চৌধুরী মাসুদ আলী ফরহাদ, মিজানুর রহমান শামীম, শফিকুজ্জামান হিরাজ, ইউনিটের সহকারী পরিচালক আলাউদ্দিন পাটোয়ারী, হবিগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ও রেডক্রিসেন্টের ভারপ্রাপ্ত শিক্ষক মোঃ ইউসুফ আলী, বিকেজিসি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক জয়, হবিগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের শিক্ষক সুধীর চন্দ দে প্রমুখ। অনুষ্ঠানে রেড ক্রিসেন্টের পক্ষ থেকে ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধে সংগঠক হিেেসবে বিশেষ অবদান রাখার জন্য সিনিয়র এডভোকেট সৈয়দ আফরোজ বখতকে ও বছরের সেরা রক্তদাতা হিসেবে সৈয়দ সাইফুল ইসলাম ফয়সল, মোঃ পলাশ ও মোঃ মারুফকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্টের আজীবন সদস্য মোঃ জামাল মিয়া, শফিউল্লাহ, ধীমান কান্তি দাস, আনোয়ার চৌধুরী, পাপন দত্ত চৌধুরী, জিয়াউল হক জিয়া, উপ-যুব প্রধান মোঃ আলমগীর, মাহমুদা খা, যুব সদস্য শেখ মখলিস, আশীষ কুমার কুরি, আব্দুল হালিম সুলতান, জাকারিয়া রুবেল, অপু দাস, সাজন মিয়া, পারভেজ, নিলুফা, সাজু, চাদনী, স্নিগ্ধা, জুলহাস, বিক্রম, বিশ্বজিৎ, নাইম সহ বিভিন্ন স্কুল কলেজের প্রায় দুইশত যুব রেডক্রিসেন্টের সদস্যবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সুশিক্ষিত ও প্রশিক্ষণ প্রাপ্ত স্বেচ্ছাসেবক তৈরী করে সকল জাতীয় দুর্যোগে রেড ক্রিসেন্ট আর্তমানবতার সেবায় অবদান রেখে যাচ্ছে। তিনি হবিগঞ্জের প্রতিটি স্কুল কলেজে প্রশিক্ষিত স্বেচ্ছা সেবকদল গড়ে তোলার আহবান জানান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com