সোমবার, ০১ Jun ২০২০, ০১:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
এমপি আবু জাহির এর প্রচেষ্টায় হবিগঞ্জে হতে যাচ্ছে করোনা পরীক্ষার ল্যাব জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী আটক নবীগঞ্জে মাসিক আইনশৃংঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত লাখাইয়ে পরীক্ষায় ফেল করায় কিশোরী আত্মহত্যা করোনায় চুনারুঘাটে সেলুন ব্যবসায়ীরা দিশেহারা নবীগঞ্জে এসএসসি পরীক্ষায় পাশের হার ৭৯.৩১% জিপিএ-৫ পেয়েছে ৭৬ জন ভারতীয় নাগরিকদের হাতে নিহত বাংলাদেশীর লাশ ৬ দিন পর বিজিবির কাছে হস্তান্তর হবিগঞ্জে দুই গ্রামবাসির সংঘর্ষে আহত ৫০ নবীগঞ্জে পুলিশের হস্তক্ষেপে সংঘাত থেকে রক্ষা পেল গ্রামবাসী বানিয়াচঙ্গে কিশোরীকে ধর্ষণের চেষ্টা ॥ লম্পট গ্রেফতার
কিবরিয়া হত্যা মামলার আবারও সম্পূরক অভিযোগপত্র দাখিল ॥ নিরাপত্তার স্বার্থে আরিফুল হক ও গউছকে হাজির করা হয়নি

কিবরিয়া হত্যা মামলার আবারও সম্পূরক অভিযোগপত্র দাখিল ॥ নিরাপত্তার স্বার্থে আরিফুল হক ও গউছকে হাজির করা হয়নি

স্টাফ রিপোর্টার ॥ সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় আবারো সম্পুরক অভিযোগপত্র দাখিল করা হয়েছে। বুধবার দুপুরে জ্যেষ্ঠ বিচারিক হাকিম নিশাত সুলতানা অভিযোগপত্র গ্রহণ করে আসামী মহিবুর রহমানের মাল ক্রোকের নির্দেশ দেন।
গত ২৮ ফেব্র“য়ারী বিচারিক হাকিম নিশাত সুলতানা মামলার আসামী মহিবুর রহমানের পিতা রফিক এর জায়গায় শরীফ লেখা হওয়ায় তা সংশোধন করে জমা দেয়ার জন্য তদন্তকারী কর্মকর্তাকে নির্দেশ দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি সিলেট অঞ্চলের সিনিয়র এএসপি মেহেরুন্নেছা পারুল বুধবার অভিযোগপত্রে মহিবুর রহমানের পিতার নাম সংশোধন করে দাখিল করেন। গত ২৫ ডিসেম্বর আসামীর মালামাল ক্রোকের নির্দেশ দেন হবিগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম রশীদ আহমেদ মিলন।
এদিকে হরতালের জন্য নিরাপত্তার স্বার্থে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র জি কে গউছকে হাজির করা হয়নি।
মামলার বাদী পক্ষের আইনজীবী আলমগীর ভূইয়া বাবুল জানান, সকল পলাতক আসামীর মালামাল ক্রোক কার্যকর হওয়ার পর পত্রিকায় গেজেট বিজ্ঞপ্তি প্রকাশ করে মামলাটি বিচারের জন্য সিলেট দ্রুত বিচার ট্রাইব্যুনালে প্রেরণ করা হবে।
বুধবার এই মামলায় ১ম চার্জশীটভূক্ত ৮ আসামী আদালতে নিয়মিত হাজিরা দেন। হাজির হওয়া আসামীরা হলেন জিয়া স্মৃতি ও গবেষণা পরিষদের সাবেক কেন্দ্রীয় সভাপতি আবদুল কাইয়ুম, বিএনপি কর্মী আয়াত আলী, সেলিম আহমেদ, সাহেদ আলী, জয়নাল আবেদীন জালাল, জমির আলী, জয়নাল আবেদীন মোমিন ও ছাত্রদল কর্মী মহিবুর রহমান। মামলার পরবর্তী তারিখ নির্ধারন করা হয়েছে ৭ এপ্রিল।
প্রসঙ্গত, ২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জ সদর উপজেলার বৈদ্যেরবাজারে আওয়ামী লীগের জনসভা শেষে গ্রেনেড হামলায় নিহত হন সাবেক অর্থমন্ত্রী ও আওয়ামী লীগ নেতা শাহ এএমএস কিবরিয়া, তার ভাতিজা শাহ মনজুরুল হুদা, স্থানীয় আওয়ামী লীগ কর্মী ছিদ্দিক আলী, আবদুর রহিম ও আবুল হোসেন। এছাড়া হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি অ্যাডঃ মোঃ আবু জাহির এমপি, অ্যাডঃ আবদুল আহাদ ফারুক, আবদুল্লাহ সর্দারসহ আহত হন প্রায় ৭০ জন। এ ঘটনায় জেলা আওয়ামীলীগের বর্তমান সাধারণ সম্পাদক অ্যাডঃ আবদুল মজিদ খান এমপি বাদী হয়ে হত্যা ও বিস্ফোরক আইনে দু’টি মামলা করেন।
গত ২১ ডিসেম্বর বেগম খালেদা জিয়ার সাবেক রাজনৈতিক উপদেষ্টা হারিছ চৌধুরী, সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরী ও হবিগঞ্জ পৌর মেয়র জি কে গউছসহ ৩৫ জনকে অভিযুক্ত করে আদালতে তৃতীয় দফা সম্পূরক চার্জশিট দাখিল করেন সিআইডি সিলেট অঞ্চলের সিনিয়র এএসপি মেহেরুন্নেছা পারুল।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com