শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বাহুবল সড়কে গণডাকাতি ৫ লাখ টাকার মালামাল লুট ॥ চা বাগানের ডিজিএমসহ আহত ১০

  • আপডেট টাইম সোমবার, ১১ নভেম্বর, ২০১৩
  • ৩৫২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বাহুবল সড়কে গণডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা সড়কে গাছ ফেলে গাড়ি আটকিয়ে গণডাকাতি করে ৫লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে। এ সময় ডাকাতদের আক্রমনে দারাগাও চা বাগানের ডিজিএমসহ কয়েকজন আহত হয়েছে। গত শনিবার দিবাগত গভীর রাতে মিরপুর-শ্রীমঙ্গল সড়কের বাহুবল উপজেলার মুছাই ও কামাইছড়া পুলিশ ফাঁড়ির মাঝামাঝি স্থানে ডাকাতির ঘটনাটি ঘটে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাত প্রায় ৩টার দিকে ওই স্থানে ডাকাতরা সড়কে গাছ ফেলে ব্যারিকেড সৃষ্টি করলে শ্যামলী ও হানিফ পরিবহনসহ উভয় দিক থেকে আসা প্রায় ১২টি গাড়ি আটকা পড়ে।  এ সময় ৩০/৩৫ জনের সশস্ত্র ডাকাতদল গাড়িগুলোতে লুণ্ঠন চালায়। ডাকাতরা যাত্রীদের মোবাইল, নগদ অর্থসহ কমপক্ষে ৫ লাখ টাকার মালামাল লুট করে। এ সময় ডাকাতদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন বাহুবলের দারাগাও চা বাগানের ডিজিএম শহীদুল হক। ডাকাতরা তার কাছ থেকে দু’টি মোবাইল ও নগদ অর্থ ছিনিয়ে নেয়। এ ঘটনায় গুরুতর আহত ডিজিএমকে মৌলভীবাজার নুরজাহান ক্লিনিকে ভর্তি করা হয়েছে। পরবর্তীতে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পালিয়ে যায়। এ ব্যাপারে বাসযাত্রী সুনামগঞ্জের দিরাই এর ব্যবসায়ী প্রেমতোষ রায় বলেন, পুলিশ ডাকাতদের দেখেও তাদের আটকের কোন উদ্যোগ নেয়নি, এমনকি গুলিও ছোড়েনি। তারা বলেন, কামাইছড়া ও মুছাই পুলিশ ফাঁড়ির মাঝখানে এ ডাকাতির ঘটনা রহস্যজনক।  এ ব্যাপারে দারাগাও চা বাগানের ফাঁড়ি বাগান হাতিমারা চা বাগানের সহ ব্যবস্থাপক এবিএম মাহবুবুর রহমান জানান, ডিজিএম শহীদুল হক শ্রীমঙ্গল বালিশিরা ক্লাব থেকে দারাগাও ফেরার পথে ডাকাতের কবলে পড়েন। এ সময় ডাকাতরা ডিজিএম’র গাড়িসহ অনেকগুলো গাড়িতে ডাকাতি করে।
এ ব্যাপারে মুছাই পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস অই জিয়াউর রহমান বলেন, ডাকাতরা রাস্তায় গাছ ফেলে ডাকাতির চেষ্টা চালায়। ডাকাতের হামলায় ডিজিএম আহত ও তার গাড়ি ডাকাতির কথা স্মীকার করে দারোগা বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বত্তরা ডাকাতি করতে পারেনি। এ ব্যাপারে বাহুবল থানার অফিসার ইনচার্জ গণডাকাতির কথা অস্মীকার করেন। তবে দারাগাও ডিজিএম’র উপর হামলা ও তার গাড়িতে ডাকাতির কথা স্মীকার করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com