শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

জেলা কৃষকদলের প্রতিবাদ সমাবেশে বক্তারা ॥ আওয়ামীলীগ কিবরিয়া হত্যাকান্ডকে ট্র্যামকার্ড হিসাবে ব্যবহার করছে

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৬ ডিসেম্বর, ২০১৪
  • ৩৯১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যা মামলার চার্জশীট থেকে হবিগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মেয়র আলহাজ্ব জি কে গউছের নাম প্রত্যাহারের দাবীতে হবিগঞ্জ জেলা কৃষকদলের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিকেলে দলের অস্থায়ী কার্যালয়ে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভাবেশে বক্তারা বলেন-আওয়ামীলীগ কিবরিয়া হত্যাকান্ডকে একটি ট্র্যামকার্ড হিসাবে ব্যবহার করছে। তারা কিবরিয়া হত্যার বিচার চায় না। তারা প্রতিপক্ষকে ঘায়েল করতে চায়। এরই অংশ হিসাবে হবিগঞ্জের জনপ্রিয় মেয়র ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব জি কে গউছকে কাল্পনিক অভিযোগে কিবরিয়া হত্যা মামলার আসামী করা হয়েছে। আলহাজ্ব জি কে গউছকে তখনই কিবরিয়া হত্যা মামলার আসামী করা হয়েছে যখন ২০ দলীয় জোট আলহাজ্ব জি কে গউছকে হবিগঞ্জ সদর আসন থেকে সংসদ নির্বাচন করার ব্যাপারে সহযোগিতা করছে। দুরভিসন্ধনীমূলকভাবে আলহাজ্ব জি কে গউছকে ঘটনার ৯ বছর পর আসামী করা হয়েছে। বক্তারা বলেন- কিবরিয়া হত্যা মামলার চার্জশীট থেকে আলহাজ্ব জি কে গউছের নাম প্রত্যাহার করতে হবে। অন্যথায় কঠোর আন্দোলন গড়ে তুলা হবে।
জেলা কৃষকদলের সভাপতি মখলিছ উর রহমান তালুকদারের সভাপতিত্বে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আউয়াল ও সাংগঠনিক সম্পাদক মফিজুর রহমান বাচ্চুু’র পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট শামছু মিয়া চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি এডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক এম ইসলাম তরফদার তনু ও মিজানুর রহমান চৌধুরী, কোষাধ্যক্ষ হাজী এনামুল হক, সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দ রিয়াজ উদ্দিন, জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক এডভোকেট এস এম বজলুর রহমান, মহিলা দলের সাধারণ সম্পাদক এডভোকেট ফাতেমা ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর সৈয়দা লাভলী সুলতানা।
সমাবেশে বক্তব্য রাখেন- জেলা কৃষকদলের সহ-সভাপতি আব্দুর রব ও এহিয়া খান, হাজী সফিক মিয়া তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক অলিউর রহমান, অধ্যক্ষ আফজাল মিয়া, সাইফুল ইসলাম, সিরাজুল ইসলাম, হাবিবুর রহমান স্বপন, নাজমুল আলম চৌধুরী লোকমান, কাউছার আহমেদ, শফিকুল ইসলাম সফিক, এম আর জুনায়েদ, আব্দুল মান্নান, শাহজাহান মিয়া, জীবন আহমেদ লিটন, ইফতেখার আহমেদ, রানা শাহ, বিভু আচার্য্য, মহসিন সিকদার, কুতুব উদ্দিন শামীম, এনামুল হক, আবুল কালাম আজাদ, অলিউর রহমান, বাবলু, আহমেদ তুষার, ফয়েজ আহমেদ, হাজী ফুল মিয়া, মাসুক মিয়া, আব্দুন নুর, জিয়া, সুমন, স্বপন, কাউছার, বিপ্লব, আব্দুল হান্নান, এইচ এম জামির, ফরিদ মিয়া, মোঃ আব্দুর রউফ, শাবাজুর রহমান, দুদু মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com