শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জের বহুল আলোচিত দেহ প্রসারিনী রুমি জনতার রোষানলে ॥ রুমির আস্তানায় এক খদ্দের আটক ॥ অতঃপর মুচলেখায় মুক্ত

  • আপডেট টাইম শনিবার, ২২ নভেম্বর, ২০১৪
  • ৪৭৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জের আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর পতিত ভূমিতে গড়ে উঠেছে মিনি পতিতালয়। বসবাসরত বহুল আলোচিত সমালোচিত দেহ প্রসারিনী রুমি বেগম গতকাল সন্ধ্যা রাতে ১ খদ্দের সহ জনতার হাতে ধরাশায়ী হয়। এ ঘটনায় বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ সহ স্থানীয় ওয়ার্ড মেম্বার ও এলাকার শত শত উৎসুক জনতার ভিড় জমে উঠে।
বছরের পর বছর ধরে পতিতাবৃত্তির কাজে জড়িত থাকার অভিযোগে এ নিয়ে আজ স্থানীয় ইউপি সদস্য সমন্বয়ে মিনি পতিতালয়ের বিরুদ্ধে জরুরী প্রতিবাদ সভার ডাক দিয়েছে মিঠাপুর গ্রামবাসী।
Untitled-1 copy.]jpgজানা যায়, উপজেলার বাউশা ইউনিয়নের বাউশা গ্রামের ও বর্তমানে আউশকান্দি মিঠাপুর গ্রামের শ্বশুর বাড়িতে বসবাসরত পতিত ভূমিতে ওলি মিয়ার কন্যা রুমি বেগম (১৮)। সে দীর্ঘদিন ধরে এলাকার উঠতি বয়সী তরুণ যুবকদের ফাঁেদ ফেলে দেহ ব্যবসা ও অবৈধ ফায়দা হাসিল করে আসছিল। তাদের খপ্পরে পড়ে অনেক পরিবার রাস্তায় নেমে পড়েছে। এলাকার একটি কুচক্রি মহলের চত্র ছায়ায় তাদের অবৈধ বাণিজ্য চালিয়ে যাচ্ছিল। গতকাল শুক্রবার সন্ধ্যা অনুমান ৭টার দিকে রুমির আস্তানায় হাতে নাতে ধরা পড়ে একই উপজেলা দেবপাড়া ইউনিয়নের ফুটাচর গ্রামের শাহেদ মিয়া নামে এক যুবক। জনতার হাতে ধরা পড়ে সে জানায়, ওই রুমি তার সাথে প্রেমের অভিনয়ে করে দামী মোবাইল সহ তার অবৈধ ফায়দা হাসিল করে। এ ছাড়াও আরো কয়েক বার ওই রুমির সাথে তার কয়েক দফা অনৈতিক কর্মকান্ড হয়েছে। এ নিয়ে স্থানীয় আউশকান্দি হীরাগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির অস্থায়ী কার্যালয়ে শত শত জনতার সম্মূখে জনতার হাতে ধৃত যুবককে হাজির করা হলে সে তার কৃত কর্মের জন্য ক্ষমা প্রার্থনা ও মুছলেকা দিয়ে মুক্তি পায়। এ সময় উপস্থিত ছিলেনÑস্থানীয় ওয়ার্ড মেম্বার বদরুল ইসলাম বকুল, বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক জাহান চৌধুরী, এলাকার বিশিষ্ট মুরুব্বি ও আউশকান্দি রশিদিয়া পাবলিক উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ শাখার অভিভাবক প্রতিনিধি ফজলু মিয়া, আবুল কালাম, ডাঃ পলাশ চৌধুরী, ব্যবসায়ী নেতা আব্দুর নুর, ফুল মিয়া, আল আমিন, ব্যবসায়ী শাহ নিজাম উদ্দিন, ফখরুল ইসলাম জুয়েল, নুরুল হোসেন, ছাদিক মিয়া, মুহন, শিবলু প্রমূখ। ধৃত যুবকের বক্তব্য শুনে উপস্থিত শত শত জনতা পতিতালয়ে রুমির আস্তানায় গেলে তার পিতা পালিয়ে যায়। এ ব্যাপারে ধৃত যুবক স্থানীয় সাংবাদিকদের জানায়, নানা কৌশলে সে এবং তার আরো দুই বন্ধুকে মোবাইল ফোন করে কৌশলে রুমির আস্তানায় আনে। এমনকি অনৈতিক সম্পর্কের আশ্বাস দিয়ে মোবাইল ফোন সহ নগদ টাকা পয়সা হাতিয়ে নেয় রুমি। ওই যুবকের মতো এলাকার আরো অনেক যুবকরা রুমির খপ্পরে পড়ে সর্বশান্ত হওয়ার খবর পাওয়া গেছে। তার বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে প্রশাসনের প্রতি জোর দাবী জানিয়েছেন সচেতন মহল।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com