শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বিল দখল নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নবীগঞ্জে ১ ব্যক্তি খুন ॥ গ্রেফতার-৩

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৪ অক্টোবর, ২০১৪
  • ৩৯৮ বা পড়া হয়েছে

কিবরিয়া চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জে বিল দখল নিয়ে দু’গ্রামবাসীর সংঘর্ষ ও হামলায় গোপেন্দ্র সরকার (৫৫) নামে এক ব্যক্তিকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। প্রাণ রক্ষার্থে গোপেন্দ্র সরকার অন্যের ঘরে ঢুকে আশ্রয় নেয়ার পরও প্রতিপক্ষের লোকজন ঘরে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করে। এ সময় বাড়ি ঘরে হামলা ও ভাংচুর করা হয়। এ ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার বেলা ২টার দিকে দীঘলবাক ইউনিয়নের বানিপাতা ও দৌলতপুর গ্রামবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনাটি ঘটে।
IMG-20141014-WA0001 copyসংশ্লিষ্ট সূত্রে জানা গেছে-বানিপাতা ও দৌলতপুর গ্রামের মধ্যবর্তী ধানুুুয়াজলা নামে একটি বিল রয়েছে। বিলটি বানিপাতা মৎস্যজীবি সমিতি লীজ গ্রহণ করে। দুই বছর ধরে সমিতি ফিসিং করে আসছে। এদিকে এ বিলটির জন্য দৌলতপুর গ্রামের লোকজনও লীজ গ্রহনে ইচ্ছুক ছিল। বানিপাতা মৎস্যজীবি সমিতি লীজ গ্রহণের পর দৌলতপুর Kibria (3) copyগ্রামের মোতাহের মিয়া বাদী হয়ে আদালতে স্বত্ব মামলা দায়ের করেন। অপরদিকে বানিপাতা গ্রামের পরেশ চন্দ্র সরকারও মামলা দায়ের করেন। এরই মধ্যে গতকাল দৌলতপুর গ্রামের লোকজন বিলটি দখল করতে যায়। এ সময় বানিপাতা গ্রামের লোকজন বাধা দিলে সংঘর্ষের সূত্রপাত হয়। সংঘর্ষে বানিপাতা গ্রামের লোকজন দৌলতপুর গ্রামের লোকজনের সাথে পেরে উঠতে না পারায় দৌড়ে পিছু হঠে। এ সময় দৌলতপুুর গ্রামের লোকজন বানিপাতা গ্রামের লোকজনকে পিছুু ধাওয়া করে বাড়ি ঘরে উঠে আক্রমন চালায়। তাদের আক্রমন থেকে বাচতে গোপেন্দ্র সরকার পার্শ্ববর্তী করুনা সরকারের বাড়িতে আশ্রয় নেন। এ সময় প্রতিপক্ষের লোকজন করুনা সরকারের ঘরে ঢুকে গোপেন্দ্র সরকারকে উপর্যুপরী কুপিয়ে ক্ষতবিক্ষত করে চলে যায়। পরে গোপেন্দ্র সরকারকে উদ্ধার করে সিলেট মেডিকেলে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু ঘটে। এছাড়া আক্রমনকারীদের হামলায় বেশ কয়েকজন আহত হয়েছে। এদের মধ্যে শিপন সরকার (২৫), অনিল সরকার (৫০), গোপাল সরকার (২২), মায়া রানী সরকার ও স্বরজিনি সরকার (৭০)কে সিলেট মেডিকেলে প্রেরণ করা হয়।
এদিকে এ খবর পেয়ে সহকারী পুলিশ সুপার নাজমুল ইসলাম ও নবীগঞ্জ থানার ওসি লিয়াকত আলীর নেতৃত্বে একদল পুলিশ গতকালই অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে। এরা হচ্ছে-দৌলতপুর গ্রামের আরশ আলী (৩০), জিয়াউর রহমান (৩২) ও মোশাররফ হোসেন (২৮)।
এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি লিয়াকত আলী জানান, যে কোন পরিস্থিতি মোকাবেলায় ওই গ্রামে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে ওই গ্রামে শান্তি অবস্থা বিরাজ করছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com