শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জের আশরাফ চৌধুরী ব্যারিস্টার ডিগ্রী লাভ

  • আপডেট টাইম মঙ্গলবার, ৫ আগস্ট, ২০১৪
  • ৪২৪ বা পড়া হয়েছে

সম্প্রতি মোহাম্মদ আশরাফ উল আলম চৌধুরী ইংল্যান্ড এর বিখ্যাত ‘ঞযব ঐড়হড়ঁৎধনষব ঝড়পরবঃু ঙভ খরহপড়ষহং ওহহ থেকে ‘ব্যারিস্টার-এট-ল’ ডিগ্রী লাভ করেছেন।
সিলেটের শাহজালাল ইউনিভার্সিটি থেকে সমাজ বিজ্ঞানে স্নাতকউত্তর ডিগ্রী লাভ করে আশরাফ উল আলম চৌধুরী বাবুল ইংল্যান্ডের ইউনিভার্সিটি অব লন্ডন থেকে এলএলবি ডিগ্রী লাভ করেন। পরবর্তিতে তিনি লন্ডনের স্বনামধন্য বিপিপি ইউনিভার্সিটি থেকে ‘বার প্রফেশনাল ট্রেনিং কোর্স’ সম্পন্ন করেন।
আশরাফুল আলম চৌধুরী (বাবলু) হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ঢুলনা বড় বাড়ির মরহুম আব্দুল হাশিম চৌধুরীর নাতি ও হবিগঞ্জ পুরান মুন্সেফী আবাসিক এলাকার আবুল খায়ের চৌধুরী এবং বেগম ঝর্না চৌধুরীর জৈষ্ঠ সন্তান।
উল্লেখ, আশরাফুল আলম চৌধুরী (বাবলু) পুরান মুন্সেফী আবাসিক এলাকার বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল মুছাব্বির চৌধুরী ও বেগম জেবুনেসসা চৌধুরীরও নাতি।
এছাড়া বাবলু বাংলাদেশ সুপ্রীম কোর্টের সিনিয়র আইনজীবী “চৌধুরী অ্যাসোসিয়েট” প্রধান মামুন চৌধুরী, ট্রাস্ট ব্যাংক এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাসুদ চৌধুরী, কানাডা রিয়েল এস্টেট বাবসায়ী মুনির চৌধুরী, লন্ডনের বিশিষ্ট ব্যবসায়ী মুকিত চৌধুরী ও কমিউনিটি পার্সোনালিটি মারুফ চৌধুরীর ভাগনা এবং হবিগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর বিএনপির সভাপতি আমিনুর রশিদ এমরান এর মামাতো ভাই।
আশরাফুল আলম চৌধুরী (বাবলু) নিজেকে আইন পেশায় নিযুক্ত থেকে দেশের সেবা করতে চান। এজন্য তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com