রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০১:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
উৎসব মূখর পরিবেশে আজ হবিগঞ্জ পৌরসভা নির্বাচন ॥ লড়াই হবে ত্রি-মুখি বানিয়াচঙ্গে পুলিশের অভিযান কালাশাহ সহ ৩ ডাকাত গ্রেপ্তার হবিগঞ্জে আরো ৬২৭ জন করোনা টিকা গ্রহণ করেছেন নবীগঞ্জ ৯নং বাউসা ইউনিয়ন বিএনপির বর্ধিত সভা অনুষ্টিত হবিগঞ্জে উৎসব মুখর পরিবেশে সমকাল জাতীয় বিজ্ঞান বিতর্ক উৎসব নবীগঞ্জে বিষ প্রয়োগে ২৫০টি হাঁস নিধন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নবীগঞ্জ উপজেলার কাউন্সিল কার্যক্রম সম্পন্ন চুনারুঘাটে মরহুম সফিক মিয়া স্মরণে ফ্রিজ কাপ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন হবিগঞ্জে নৌকার জয় হলে শেখ হাসিনার জয় হবে-ব্যরিস্টার শেখ ফজলে নাঈম একনায়কতন্ত্রের বিরুদ্ধে বিএনপির প্রার্থী সেলিমকে ধানের শীষে ভোট দিন-জিকে গউছ
পৌর যুবলীগ সহ-সভাপতি এনামুল হক শাহীন নিখোজ

পৌর যুবলীগ সহ-সভাপতি এনামুল হক শাহীন নিখোজ

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের ইনাতাবাদ এলাকার বাসিন্দা ব্যবসায়ী ব্যবসায়ী কল্যাণ সমিতির দপ্তর সম্পাদক ও হবিগঞ্জ পৌর যুবলীগের সহ-সভাপতি এনামুল হক শাহীন গতকাল রাত থেকে নিখোজ রয়েছেন। সে স্টাফ কোয়াটার এলাকায় দুর্বৃত্তদের হাতে নিহত কিতাব আলীর পুত্র। এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানায় একটি জিডি করা হয়েছে।
তার পারিবারিক সূত্রে জানা যায়, পিতা হত্যা মামলাটি শাহীন পরিচালনা করে আসছে এ কারণে তাকে বিভিন্ন সময় বিভিন্নভাবে হুমকি প্রদান করা হয়। গত শুক্রবার রাত প্রায় দেড়টার দিকে অজ্ঞাত ব্যক্তি ফোনে তাকে গতকাল শনিবারের মধ্যে হত্যার হুমকি দেয়। এ সময় ফোনে তাকে জানানো হয়, তার আত্মীয় স্বজনের মাধ্যমেই তাকে হত্যা করা হবে। ঘটনার পর পরই শাহীন জিডি করার জন্য থানায় ছুটে গেলেও পরবর্তীতে জিডি না করে বাসায় ফিরে যান। এর পর থেকে শাহীন অস্থিরতায় ভোগছিলেন। গতকাল রাত সাড়ে ১১টার দিকে শাহীন বাসা থেকে বেরিয়ে আসে। সাড়ে ১২টার দিকে তার চাচাতো ভাই হান্নানের মোবাইলে ফোন দিয়ে সে কোথায় জানতে চায়। হান্নান জানান, শাহীন তাকে ফোন করে সে কোথায় জানতে চায়। এ কথা বলার সাথে সাথে তার নিকট থেকে কে বা কারা মোবাইলটি নিয়ে যায়। এর পর থেকে মোবাইলটি বন্ধ পাওয়া যায়। হান্নান আরো জানান, কথা বলার সময় সে গাড়ী দিয়ে কোথাও যাচ্ছে বলে মনে হচ্ছিল। এব্যাপারে গতকাল রাতেই শাহীনের চাচাতো ভাই আব্দুল হান্নান বাদী হয়ে হবিগঞ্জ সদর থানায় জিডি করা হয়েছে।
উল্লেখ্য, গত ২০১৩ সনের ২ মার্চ শহরে স্টাফ কোয়াটার রোডস্থ দোকানে শাহীনের পিতা ব্যবসায়ী কিতাব আলীকে হত্যার চেষ্ঠা চালায় দুর্বৃত্তরা। দীর্ঘ দিন চিকিৎসার পর কিতাব আলী মারা যান।
এ ব্যাপারে শাহীনের ভাই বাদী হয়ে কয়েক জনের নাম উল্লেখ করে হত্যা মামলা দায়ের করলেও শাহীন মামলাটি পরিচালান করে আসছিল।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com