শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

বাহুবলের প্রবীণ পত্রিকা বিক্রেতা ঠান্ডা মিয়ার ইন্তেকাল

  • আপডেট টাইম রবিবার, ৩ আগস্ট, ২০১৪
  • ৩৪৫ বা পড়া হয়েছে

বাহুবল প্রতিনিধি ॥ বাহুবলের প্রবীণ পত্রিকা বিক্রেতা (হকার) বাহুবল গ্রামের বাসিন্দা ঠান্ডা মিয়া গতকাল শনিবার দুপুর সোয়া ১২টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্না —- রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ২ পুত্র, ৪ কন্যা সন্তান ও নাতি-নাতনি রেখে গেছেন। গতকাল শনিবার সকালে তিনি প্রতিদিনের মতো বাহুবল বাজারে পত্রিকা বিক্রি শুরু করেন। দুপুরে ১২টার দিকে বাহুবল ভিতর বাজারে (মোরগ হাটার কাছে) হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় স্থানীয় লোকজন তাকে বাহুবল হাসপাতালে নিয়ে গেলে কর্র্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। গতকাল শনিবার বাদ আছর বাহুবল কাসিমুল উলুম মাদরাসা মাঠে ঠান্ডা মিয়ার ১ম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, বাহুবল কলেজের অধ্যক্ষ আবদুর রব, উপজেলা যুব উন্নয়ন অফিসার হোসেন শাহ, ডিএনআই-এর সাবেক প্রধান শিক্ষক আব্দুস সাত্তার, বাহুবল মডেল প্রেসক্লাবের সাবেক সভাপতি আব্দুল আওয়াল তহবিলদার, সাংবাদিক নূরুল ইসলাম মনি ও জোবায়ের আহমেদ প্রমুখ সহ বিভিন্ন শ্রেণী ও পেশার লোকজন অংশগ্রহণ করেন। পরে ঠান্ডা মিয়াকে তার জন্মস্থান উপজেলার উত্তরসুর গ্রামে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। পত্রিকা বিক্রেতা ঠান্ডা মিয়ার মৃত্যুতে বাহুবল মডেল প্রেস ক্লাব সভাপতি নূরুল ইসলাম নূর ও সাধারণ সম্পাদক এম সামছুদ্দিন শোক প্রকাশ করেছেন। এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
প্রায় একযুগ পূর্বে দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকার মাধ্যমে ঠান্ডা মিয়া পত্রিকা বিক্রি ব্যবসা শুরু করেন। পরে তিনি প্রতিদিনের বাণী পত্রিকার নিয়মিত বিক্রেতা (হকার) হিসেবে স্থানীয়ভাবে খ্যাতি লাভ করেন। পরে তিনি দৈনিক প্রভাকর, দৈনিক খোয়াই সহ বিভিন্ন স্থানীয় দৈনিক ও জাতীয় পত্রিকা বিক্রি করে জীবিকা নির্বাহ করছিলেন। ব্যক্তিগত জীবনে ঠান্ডা মিয়া একজন ধার্মিক, সৎ, নিষ্ঠাবান ও সদালাপি মানুষ ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com