বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০৪:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
করোনা আক্রান্ত এমপি আবু জাহিরকে হেলিকপ্টারে সিএমএইচ-এ নেয়া হয়েছে চুনারুঘাটে অবৈধভাবে বালু উত্তোলন ॥ ৪ ব্যক্তিকে কারাদন্ড আজমিরীগঞ্জে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ভাইস চেয়ারম্যানের মামলা নবীগঞ্জের দিনারপুরে সরকারি গাছ কর্তন ॥ অভিযোগের তীর চেয়ারম্যান-মেম্বারের দিকে এমপি আবু জাহিরের সুস্থতা কামনায় জেলা তাঁতী লীগের মিলাদ ও দোয়া মাহফিল মাধবপুরে রাষ্টু খুন ॥ আতংকে রয়েছে কয়েক গ্রামের লোকজন ইসলামি ব্যাংকের এক গ্রাহকের ২ লাখ ৪৪ হাজার টাকা উধাও জেলা তাঁতীদলের বিক্ষোভ সমাবেশ কেন্দ্রীয় নেতৃবৃন্দের আগমন উপলক্ষে জেলা জাতীয় পার্টির পরামর্শ সভা মহানবী (সাঃ) এর ব্যঁঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে আহলে সুন্নাত ওয়াল জামাত সমন্বয় পরিষদের মানববন্ধন ও বিক্ষোভ
আজ আজিজুর রহমান তোতা মিয়ার মৃত্যুবার্ষিকী

আজ আজিজুর রহমান তোতা মিয়ার মৃত্যুবার্ষিকী

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম হাজি মোঃ আজিজুর রহমান তোতা মিয়ার তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ। আরবী মাস অনুযায়ী আজ থেকে তিনবছর পূর্বে সফর মাসের ২ তারিখে তিনি মৃত্যুবরন করেন। তিনি ছিলেন হবিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ীদের মধ্যে একজন। তিনি অত্যান্ত সততার ও নিষ্টার সহীত ব্যবসা পরিচালনা করে আসছিলেন। উনার ব্যবসায়ী প্রতিষ্ঠান মের্সাস মোহাম্মদী ষ্টোরস (তোতা মিয়ার দোকান নামে পরিচিত)। তিনি জীবিত অবস্থায় মোহাম্মদীয়া কমপ্লেক্স প্রতিস্টা করে যান এবং যেখানে হবিগঞ্জের প্রথম প্রাইভেট হসপাতাল, ইউনাইটেড শিশু ও জেনারেল হাসপাতাল পরিচালিত হচ্ছে।
উনার তৃতীয় মৃত্যবার্ষিকী উপলক্ষে গত শুক্রবার বাদ জুম্মা হবিগঞ্জ কোট মসজিদ ও উনার গ্রামের বাড়ি পূর্ব ভাদৈ তিনটি মসজিদে উনার ইসালে ছয়াবের জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়েছে। এছাড়াও ইংল্যান্ডের ম্যানচেস্টারের বসবসারত উনার একমাত্র ছেলে ম্যানচেস্টারের শাহজালাল মসজিদ ও ইসলামিক সেন্টার এবং মানচেষ্টার দারুস সালাম মসজিদে উনার আত্নার মাগফেরাত কমনায় গত শুক্রবার বাদ জুম্মা দোয়া করা হয়। এখানে উল্ল্যেখ যে মরহুম হাজি মোঃ আজিজুর রহমান তোতা মিয়ার একমাত্র ছেলে তৈয়বুর রহমান শ্যামল স্বপরিবারে ইংলেন্ডের ম্যানচেস্টারের বসবসা করছেন। তিনি এনটিবির ম্যানচেষ্টার প্রতিনিধি হিসেবে অত্যান্ত সুনামের সহিত সাংবাদিকতা করে আসছেন পাশাপাশি তিনি হবিগঞ্জের জনপ্রিয় সংবাদপ্রত্র দৈনিক হবিগঞ্জের মুখের ম্যানচেষ্টার প্রতিনিধি এছাড়াও তিনি বিভিন্ন অনলাইন টিভি ও পত্রপ্রত্রিকার সাথে কাজ করে আসছেন। উনার আব্বার তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে উনার আত্নার মাগফেরাতের জন্য দোয়া করতে উনার আত্নীয় স্বজন, পাড়া প্রতিবেশী, বন্ধুবান্ধবদের প্রতি বিশেষ ভাবে জানিয়েছেন।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2019 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com