শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আজ আজিজুর রহমান তোতা মিয়ার মৃত্যুবার্ষিকী

  • আপডেট টাইম রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৪০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম হাজি মোঃ আজিজুর রহমান তোতা মিয়ার তৃতীয় মৃত্যুবার্ষিকী আজ। আরবী মাস অনুযায়ী আজ থেকে তিনবছর পূর্বে সফর মাসের ২ তারিখে তিনি মৃত্যুবরন করেন। তিনি ছিলেন হবিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ীদের মধ্যে একজন। তিনি অত্যান্ত সততার ও নিষ্টার সহীত ব্যবসা পরিচালনা করে আসছিলেন। উনার ব্যবসায়ী প্রতিষ্ঠান মের্সাস মোহাম্মদী ষ্টোরস (তোতা মিয়ার দোকান নামে পরিচিত)। তিনি জীবিত অবস্থায় মোহাম্মদীয়া কমপ্লেক্স প্রতিস্টা করে যান এবং যেখানে হবিগঞ্জের প্রথম প্রাইভেট হসপাতাল, ইউনাইটেড শিশু ও জেনারেল হাসপাতাল পরিচালিত হচ্ছে।
উনার তৃতীয় মৃত্যবার্ষিকী উপলক্ষে গত শুক্রবার বাদ জুম্মা হবিগঞ্জ কোট মসজিদ ও উনার গ্রামের বাড়ি পূর্ব ভাদৈ তিনটি মসজিদে উনার ইসালে ছয়াবের জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়েছে। এছাড়াও ইংল্যান্ডের ম্যানচেস্টারের বসবসারত উনার একমাত্র ছেলে ম্যানচেস্টারের শাহজালাল মসজিদ ও ইসলামিক সেন্টার এবং মানচেষ্টার দারুস সালাম মসজিদে উনার আত্নার মাগফেরাত কমনায় গত শুক্রবার বাদ জুম্মা দোয়া করা হয়। এখানে উল্ল্যেখ যে মরহুম হাজি মোঃ আজিজুর রহমান তোতা মিয়ার একমাত্র ছেলে তৈয়বুর রহমান শ্যামল স্বপরিবারে ইংলেন্ডের ম্যানচেস্টারের বসবসা করছেন। তিনি এনটিবির ম্যানচেষ্টার প্রতিনিধি হিসেবে অত্যান্ত সুনামের সহিত সাংবাদিকতা করে আসছেন পাশাপাশি তিনি হবিগঞ্জের জনপ্রিয় সংবাদপ্রত্র দৈনিক হবিগঞ্জের মুখের ম্যানচেষ্টার প্রতিনিধি এছাড়াও তিনি বিভিন্ন অনলাইন টিভি ও পত্রপ্রত্রিকার সাথে কাজ করে আসছেন। উনার আব্বার তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে উনার আত্নার মাগফেরাতের জন্য দোয়া করতে উনার আত্নীয় স্বজন, পাড়া প্রতিবেশী, বন্ধুবান্ধবদের প্রতি বিশেষ ভাবে জানিয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com