শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আজমিরীগঞ্জে দু’পক্ষের ভয়াবহ সংঘর্ষে ॥ পুলিশসহ আহত অর্ধশতাধিক ॥ ১৩ দাঙ্গাবাজ আটক

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৪৫৪ বা পড়া হয়েছে

আজিজুল ইসলাম সজীব ॥ আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা বাজারে মোটরসাইকেল কারটা বেশী দামী এ নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে সংঘর্ষে পুলিশ অর্ধশতাধিক আহত হয়েছে। এ সময় পুলিশ ১৩ দাঙ্গাবাজকে আটক করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা কৃষক লীগের আহবায়ক মো. হিফজুর রহমান ও শিবপাশা ইউনিয়নের শ্রমিক লীগের আহবায়ক মো. সাবান মিয়ার মধ্যে কার মোটরসাইকেল দামী এ নিয়ে বাকবিতন্ডাসহ হাতাহাতির ঘটনা ঘটে। এসময় উভয় নেতার পক্ষের লোকজন ও সংঘর্ষে জড়িয়ে পড়লে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়ে যায়। সংঘর্ষে পুলিশসহ অর্ধশতাধিক ব্যক্তি আহত হয়েছেন।
পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ২৩ রাউন্ড রাবার বুলেট ও ৬ রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করে। এসময় ঘটনাস্থল থেকে ১৩ দাঙ্গাবাজকে আটক করেছে পুলিশ।
সোমবার রাতে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ২ ঘন্টাব্যাপী সংঘর্ষে হয় পরে পুলিশের সাহসী ভূমিকায় পরিস্থিতি শান্ত হয়।
এ ব্যাপারে, আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) মোহাম্মদ আবু হানিফ ও এসআই মফিজুল হকের নেতৃত্বে একদল পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ১৩ দাঙ্গাবাজকে আটক করেন।
আটককৃতরা হল, সাবান মিয়ার পুত্র টিপু (১৯), নুর মিয়ার পুত্র ছোটন (২৫), রুপ মিয়ার পুত্র ডালিম (১৯), মৃত ছিদ্দিক উল্ল্যার পুত্র তরিকুল ইসলাম (৪৭), আ. জলিলের পুত্র নজরুল ইসলাম (২৭), নরুল ইসলামের পুত্র শেখ উদ্দিন (৪০), খুশমান মিয়ার পুত্র সামায়ুন মিয়া (২৮), মান উল্ল্যার পুত্র ইয়াউর (২৫), আখের আলীর পুত্র খোকন (২৮), মৃত মতি মিয়ার ছেলে মেজবাহ (২৭), আক্কল আলীর পুত্র মোতাব্বির (৩০), কলিম উল্লার পুত্র আকলু মিয়া (২৫) এবং আমান উল্ল্যার পুত্র মাসুক (২২)।
আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) আবু হানিফ জানান, পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। তবে আবার যেন কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com