বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জে পুলিশ ও আশার উদ্যোগে সচেতনতামুলক আলোচনা সভা

  • আপডেট টাইম রবিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৫৮ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ নবীগঞ্জ উপজেলার ৮নং সদর ইউনিয়নে “সন্ত্রাস নারী নির্যাতন রোধ ও আদর্শ সন্তান গঠনে মায়ের ভূমিকা শীর্ষক সচেতনতামুলক সভা” অনুষ্টিত হয়েছে। নবীগঞ্জ ভবের বাজার মাঠ প্রাঙ্গণে হবিগঞ্জ জেলা পুলিশ ও বেসরকারী এনজিও সংস্থা আমার উদ্যোগে এই সভা অনুষ্টিত হয়।
ইউনিয়ন চেয়ারম্যান জাবেদুল আলম চৌধুরী সাজুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সিনিয়র অতিরিক্ত পুলিশ সুপার পারভেজ আলম। বিশেষ অতিথি ছিলেন ডিভিশনাল ম্যানেজার মোঃ সাজেদুল ইসলাম চৌধুরী, নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুর রহমান ও আশার ডিস্ট্রিক্ট ম্যানেজার মোঃ কামাল হোসেন খান।
সভায় প্রধান অতিথি বলেন, আদর্শ পরিবার গড়তে নারীরাই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারেন। এ ব্যাপারে নারীদের আরও সচেতন হতে হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com