শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

মোবাইলের অপব্যবহার বন্ধ করে লেখাপড়া করতে হবে-আহমদ শফী

  • আপডেট টাইম শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৫৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে উমেদনগর জামিয়া ইসলামিয়া আরাবিয়া মাদ্রাসার বার্ষিক সভা উপলক্ষে অনুষ্ঠিত হয়েছে ‘আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলন’।
গতকাল শুক্রবার সকাল হতে হবিগঞ্জ শহরের উত্তর প্রান্তে অবস্থিত মাদ্রাসা প্রাঙ্গনে শুরু হয়ে শনিবার ভোরে আখেরী মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয় এ সম্মেলন। সম্মেলনে সভাপতিত্ব করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সভাপতি আল্লামা শায়খ আব্দুল মোমিন। প্রধান অতিথির বক্তৃতায় হেফাজতে ইসলামীর নায়েবে আমির আল্লামা আহমেদ শফী বলেন, শিক্ষার্থীদেরকে মোবাইলের নেতিবাচক প্রভাব হতে মুক্ত হয়ে লেখাপড়ায় আরো মনোযোগী হতে হবে। আল্লামা তাফাজ্জুল হক হবিগঞ্জীর গড়ে তোলা প্রতিষ্ঠানগুলোর প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য তিনি সকলের প্রতি অনুরোধ জানান। সম্মেলনে আরো বক্তব্য রাখেন সিলেট বিভাগের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র, জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, যুক্তরাজ্য প্রবাসী সমাজসেবক মাওলানা শুয়াইব আহমদ, হবিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মরহুম আল্লামা তাফাজ্জুল হকের দুইপুত্র হাফেজ মাওলানা মাসরুরুল হক ও হাফেজ মাওলানা তাহফিমুল হক। সম্মেলনে দেশ বিদেশ হতে আগত ইসলামী চিন্তাবিদ ও বক্তাগন বক্তব্য রাখেন। সম্মেলনের সফলতার জন্য জামিয়ার বর্তমান মুহতামিম মরহুম আল্লামা হবিগঞ্জীর সাহেবজাদা হাফেজ মাওলানা মাসরুরুল হক দেশবাসীর কাছে দোয়া কামনা চেয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com