শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

হবিগঞ্জ প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় দুই মেয়াদের কমিটি গঠন ॥ ২০২০ মেয়াদের সভাপতি ইসমাইল, সম্পাদক জাহির ২০২১ সভাপতি ফরিয়াদ, সম্পাদক ফরহাদ

  • আপডেট টাইম বুধবার, ১ জানুয়ারী, ২০২০
  • ৪৭৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ প্রেসক্লাবের-২০১৯ মেয়াদের বার্ষিক সাধারণ সভা এবং ২০২০ ও ২০২১ মেয়াদের দুই বছরের দুটি নির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে ক্লাব মিলনায়তনে প্রেসক্লাব সভাপতি হারুনুর রশিদ চৌধুরীর সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদকের রিপোর্ট পেশ করেন সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন। সভায় আলোচনায় অংশগ্রহণ করেন ক্লাবের সাবেক সভাপতি অ্যাডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, সাবেক সভাপতি অ্যাডভোকেট সফিকুর রহমান চৌধুরী, মোহাম্মদ শাবান মিয়া, অ্যাডভোকেট রুহুল হাসান শরীফ, মোহাম্মদ নাহিজ, মোঃ ফজলুর রহমান, মোঃ ইসমাইল হোসেন, টিপু চৌধুরী, শোয়েব চৌধুরী, নির্মল ভট্টাচার্য্য রিংকু, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, গোলাম মোস্তাফা রফিক, শফিকুল আলম চৌধুরী, রাসেল চৌধুরী, শ্রীকান্ত গোপ, রাশেদ আহমদ খান, অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, শরীফ চৌধুরী, সায়েদুজ্জামান জাহির, আলমগীর খান, মোহাম্মদ নুর উদ্দিন, এসএম সুরুজ আলী, প্রদীপ দাশ সাগর, এমদাদুল ইসলাম সোহেল, আশরাফুল ইসলাম কহিনুর, আব্দুল হালীম প্রমূখ।
সভায় প্রকৃত সাংবাদিক বাছাই, হবিগঞ্জ প্রেসক্লাব স্মরণিকা ২০১৯ প্রকাশ, সেরা সাংবাদিক বাছাই, বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপ-কমিটিগুলোর দায়িত্বে থাকা নেতৃবৃন্দকে স্ব স্ব দায়িত্ব সঠিক ও সুন্দরভাবে পালনের জন্য ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এছাড়া এশিয়ান টিভির প্রতিনিধি এস এম সুরুজ আলীর বাবা, মাছরাঙা টিভির প্রতিনিধি চৌধুরী মাসুদ আলী ফরহাদের মা, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি শফিকুল আলম চৌধুরীর মা ও দৈনিক আলোচিত কন্ঠের প্রতিনিধি শরীফ চৌধুরী নবজাতক পুত্র সন্তানের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহিত হয়। সভায় প্রত্যেক শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে সাধারণ সম্পাদকের রিপোর্ট ও আয়-ব্যয়ের হিসাব সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়। সভায় বার্ষিক আয়-ব্যয়ের অডিট রিপোর্ট পেশ করেন ক্লাবের সহযোগী সদস্য বাদল রায়। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আশরাফুল ইসলাম কহিনুর। সভায় সিদ্ধান্ত নেয়া হয় যে, ক্লাবের কোন স্থায়ী সদস্য মৃত্যুবরণ করলে তাৎক্ষণিক তার পরিবারের কাছে ৫০ হাজার টাকা নগদ পৌঁছে দেয়া হবে। বক্তারা বিদায়ী কার্যনির্বাহী কমিটির কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।
শেষে প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচনের জন্য গঠিত প্রধান নির্বাচন কমিশনার শহীদ উদ্দিন চৌধুরী ও নির্বাচন কমিশনার মোহাম্মদ শাবান মিয়া ক্লাবের ২০১৮ ও ২০১৯ মেয়াদের দুই কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিককে সঙ্গে নিয়ে সমঝোতার ভিত্তিতে ২০২০ ও ২০২১ সালের দুই মেয়াদের জন্য দুটি নির্বাহী কমিটি প্রস্তাব করেন। নির্বাচন কমিশনের পক্ষে ক্লাবের আজীবন সদস্য, হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির দুই বছরের দুটি নির্বাহী কমিটি ঘোষণা করেন।
২০২০ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ হলেন- সভাপতি মোঃ ইসমাইল হোসেন (সম্পাদক দৈনিক স্বদেশবার্তা), সহ-সভাপতি আব্দুল মঈন চৌধুরী টিপু (দৈনিক করতোয়া), সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির (আরটিভি), সহ-সাধারণ সম্পাদক শ্রীকান্ত গোপ (নিউজ টুয়েন্টিফোর টিভি), কোষাধ্যক্ষ শরীফ চৌধুরী (দৈনিক আলোচিত কন্ঠ), দপ্তর ও প্রকাশনা সম্পাদক এস এম সুরুজ আলী (এশিয়ান টিভি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ নুর উদ্দিন (জিটিভি)। সদস্যরা হলেন- মনসুর উদ্দিন আহমেদ ইকবাল (ইত্তেফাক), মোহাম্মদ নাহিজ (বাংলাভিশন টিভি), মোঃ ফজলুর রহমান (সম্পাদক দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস), শোয়েব চৌধুরী (দৈনিক দেশ রূপান্তর), গোলাম মোস্তফা রফিক (সম্পাদক দৈনিক হবিগঞ্জ সমাচার), রাশেদ আহমদ খান (সময় টিভি), আলমগীর খান সাদেক (বিটিভি), আবু হাসিব খান চৌধুরী পাবেল (দৈনিক মানবকন্ঠ), পদাধিকারবলে সদস্য বিদায়ী কমিটির সভাপতি হারুনুর রশিদ চৌধুরী (এনটিভি) ও বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকন (দৈনিক যুগান্তর)। ২০২১ মেয়াদের কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ হলেন- সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ (চ্যানেল আই), সহ-সভাপতি নির্মল ভট্টাচার্য্য রিংকু (দৈনিক সবুজ সিলেট), সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ (মাছরাঙা টিভি), সহ-সাধারণ সম্পাদক শাকিল চৌধুরী (একাত্তর টিভি), কোষাধ্যক্ষ ফয়সল চৌধুরী (দৈনিক বাংলাদেশের খবর), দপ্তর ও প্রকাশনা সম্পাদক আশরাফুল ইসলাম কহিনুর (বার্তা সম্পাদক দৈনিক আজকের হবিগঞ্জ), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মঈন উদ্দিন আহমেদ (বার্তা সম্পাদক দৈনিক হবিগঞ্জের মুখ)। সদস্যরা হলেন- শামীম আহছান (সম্পাদক দৈনিক খোয়াই), রুহুল হাসান শরীফ (ইউএনবি), শফিকুল আলম চৌধুরী (দৈনিক ভোরের কাগজ), রাসেল চৌধুরী (দৈনিক সমকাল), প্রদীপ দাশ সাগর (যমুনা টিভি), মোঃ ছানু মিয়া (মোহনা টিভি), আব্দুল হালীম (এটিএন বাংলা), ফজলে রাব্বী রাসেল (সম্পাদক দৈনিক হবিগঞ্জের জননী), পদাধিকারবলে সদস্য ২০২০ মেয়াদের বিদায়ী সভাপতি মোঃ ইসমাইল হোসেন ও বিদায়ী সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com