শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

জেল হত্যা দিবসের আলোচনা সভায় এমপি আবু জাহির ॥ জঘন্য হত্যার সাথে জড়িতদের প্রেতাত্মারা ষড়যন্ত্রে লিপ্ত

  • আপডেট টাইম সোমবার, ৪ নভেম্বর, ২০১৯
  • ৪১২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, কত বর্বর এবং অসভ্য হলে কারাগারে থাকার পরও কারাগারে থাকা দেশের শ্রেষ্ঠ সন্তানদেরকে হত্যা করা হয় তার প্রমাণ জেল হত্যা। যারা জাতির পিতাকে স্বপরিবারে হত্যা এবং এই জঘন্য জেল হত্যার ঘটনা ঘটিয়েছে তাদের প্রেতাত্মারা এখনও ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে এ ব্যাপারে সতর্ক থাকতে হবে। প্রধানমন্ত্রী অনুপ্রবেশকারীদের তালিকা তৈরী করে দলকে তার নীতি ও আদর্শে পরিচালনার জন্য যে উদ্যোগ গ্রহণ করেছে তার সাথে তাল মিলিয়ে আমাদেরকে চলতে হবে।
জেল হত্যা দিবস উপলক্ষে গতকাল রবিবার রাতে হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে সভাপতির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি ও যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদারের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তৃতা করেন আওয়ামী লীগ জাতীয় পরিষদ সদস্য শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল হক চৌধুরী, অ্যাডভোকেট আলমগীর চৌধুরী, মুকুল আচার্য্য, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সালেহ আহমেদ, মর্তুজা হাসান, সম্পাদক মন্ডলীর সদস্য অ্যাডভোকেট আফিল উদ্দিন, আক্রাম আলী, অ্যাডভোকেট হুমায়ুন কবীর সৈকত, উপ-প্রচার সম্পাদক অ্যাডভোকেট আব্দুল মোছাব্বির বকুল, উপ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য অ্যাডভোকেট সুলতান মাহমুদ, অ্যাডভোকেট সৈয়দ আফজাল আলী দুদু, হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম আকবর হোসেইন জিতু, জেলা কৃষক লীগের সভাপতি হুমায়ুন কবীর রেজা, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহিবুর রহমান মাহী।
অনুষ্ঠানের শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জেলে নির্মমভাবে খুন হওয়া ৪ নেতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com