শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আজমিরীগঞ্জে নদীর বাঁধ নির্মাণের ৩ লাখ টাকা আত্মসাতের অভিযোগ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৪ এপ্রিল, ২০১৪
  • ৩৫০ বা পড়া হয়েছে

আজমিরীগঞ্জ প্রতিনিধি ॥ আজমিরীগঞ্জ উপজেলা কাকাইলছেও ইউনিয়নের বছিরা নদীর বাঁধ নির্মানের বরাদ্দকৃত খাবিকার ৯ টন খাদ্য শস্য ও পানি উন্নয়ন বোর্ডের ৩ লাখ টাকা আত্মসাতের অবিযোগ পাওয়া গেছে। প্রকল্প সভাপতি সুশিল সরকার ও সেক্রেটারী ইকবাল তালুকদার আত্মসাত করেছেন মর্মে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেন কাকাইলছেও গ্রামের হাজী একরাম হোসেন সওদাগরের পুত্র আজিজুর রহমান সওদাগর। যার অনুলিপি বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনে সংসদ সদস্য, আজমিরীগঞ্জ উপজেলা চেয়ারম্যান সহ সংশ্লিষ্ট দপ্তরে প্রেরণ করেন।
অভিযোগে জানা যায়, ২০১৩-২০১৪ অর্থ আজমিরীগঞ্জ উপজেলা প্রকল্পের কাবিখার আওতায় রসুলপুর হইতে বছিরা নদীর বাধঁ পর্যন্ত রাস্তা নির্মানের জন্য ৯ মেঃটন খাদ্য শস্য বরাদ্ধ দেওয়া হয়। একই প্রকল্পের জন্য হবিগঞ্জ পানি উন্নয়ন বোর্ড ৩ লাখ টাকা বরাদ্দ দেন। উল্লেখিত দুইটি প্রকল্পের সভাপতি সুশিল সরকার ও সেক্রেটারী ইকবাল তালুকদার কোন প্রকার কাজ না করেই ভূয়া মাষ্টার রোল দাখিল করে বরাদ্ধকৃত খাদ্যশস্য ও নগদ অর্থ আত্মসাৎ করেছেন। এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রকল্পের কাজ বুঝিয়ে দেওয়ার জন্য তাদেরকে দুই বার চিঠি দিয়েছি। তারা প্রকল্পটি আমাকে বুঝায়নি আমি আবার চিঠি ইস্যু করব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com