বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জের ৮ উপজেলায় আ.লীগের দলীয় মনোনয়নপত্র পেলেন যারা

  • আপডেট টাইম রবিবার, ১০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৮৩৫ বা পড়া হয়েছে

পাবেল খান চৌধুরী ॥ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে হবিগঞ্জের ৮টি উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় টিকেট চূড়ান্ত হয়েছে। ৯টি উপজেলার মধ্যে প্রথম ধাপে ১০ মার্চ নবগঠিত শায়েস্তাগঞ্জ উপজেলা ব্যতীত ৮টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। গতকাল শনিবার বেলা ১২টার দিকে আওয়ামী লীগের ধানমন্ডি কার্যালয়ে প্রথম ধাপে অনুষ্ঠিতব্য উপজেলাগুলোর মনোনীতদের তালিকা প্রকাশ করেন সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এবারের নির্বাচনে নবীগঞ্জ, লাখাই এবং বাহুবল এ তিনটি উপজেলায় বর্তমান চেয়ারম্যান এবং বাকী ৫টি উপজেলায় নতুন প্রার্থী দেয়া হয়েছে।
৮টি উপজেলায় আওয়ামীলীগের দলীয় টিকিট যারা পেয়েছেন তাঁরা হলেন, হবিগঞ্জ সদর উপজেলায় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান শামীম এখানে ২০১৪ সালের নির্বাচনে মনোনয়ন দেয়া হয়েছিল হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চেম্বার প্রেসিডেন্ট মোতাচ্ছিরুল ইসলামকে। তিনি গত নির্বাচনে বর্তমান উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমুদুল হকের সাথে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছিলেন। নবীগঞ্জ উপজেলায় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বর্তমান চেয়ারম্যান অ্যাডঃ মো. আলমগীর চৌধুরী, লাখাই উপজেলার বর্তমান চেয়ারম্যান অ্যাডঃ মো. মুশফিউল আলম আজাদ, বাহুবল উপজেলার বর্তমান চেয়ারম্যান মো. আব্দুল হাই, মাধবপুর উপজেলায় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও আন্দিউড়া ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, চুনারুঘাট উপজেলায় বর্তমান চেয়ারম্যান আবু তাহেরকে বাদ দিয়ে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আব্দুল কাদির লস্কর, আজমিরীগঞ্জ উপজেলায় নতুন মুখ জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মর্তুজা হাসান ও বানিয়াচং উপজেলায় উপজেলা আওয়ামীলীগ নেতা ও সুবিদপুর ইউপি চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী। এ উপজেলায় ২০১৪ সালের নির্বাচনে আবুল কাসেম চৌধুরী নির্বাচন করে ২য় স্থান অর্জন করেন। এই উপজেলায় বর্তমান চেয়ারম্যান হলেন, বিএনপি মনোনীত প্রার্থী শেখ বশির আহমেদ।
এদিকে, দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণার পর থেকে তাদের কর্মী ও সমর্থকরা বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com