বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচংয়ের ইজাজুলের মানহানী মামলায় ॥ নায়ক শাকিবকে বাদ দিয়ে অভিযোগপত্র দাখিল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮
  • ৪০৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ের অটোরিকশা চালক ইজাজুল মিয়ার দায়ের করা মামলা থেকে নায়ক শাকিব খানকে অব্যাহতি দিয়ে আদালতে অভিযোগপত্র জমা দেয়া হয়েছে। তবে অপর দুই আসামী রাজনীতি সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদকে অভিযুক্ত করা হয়।
গতকাল বুধবার মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির ওসি শাহ আলম জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের আদালতে এ অভিযোগপত্র জমা দেন। এর আগে ৪ বার মামলার প্রতিবেদন দেয়ার জন্য তদন্তকারী কর্মকর্তাকে নির্দেশ দেন আদালত।
এ ব্যাপারে মামলার বাদি বানিয়াচংয়ের ইজাজুল মিয়া বলেন, ‘মামলার ১ নম্বর আসামী শাকিব খানকেই নাকি বাদ দিয়ে মামলার প্রতিবেদন দাখিল করা হয়েছে। আমি শাকিব খানকেই চিনি। অন্য কাউকে চিনিনা। কে তাকে আমার মোবাইল নাম্বার দিয়েছে, আর তিনি বলেছেন তা আমার জানার দরকার নেই। আমি চাই শাকিব খানকে আসামী করা হোক। এখন আইনজীবীর সাথে পরামর্শ করে এর বিরুদ্ধে নারাজি দেব। আগামী ১০ মে মামলার পরবর্তী তারিখ নির্ধারণ করা হয়েছে।’
মামলার বাদীপক্ষের আইনজীবী এম এ মজিদ জানান, ‘নায়ক শাকিব খান এক নম্বর আসামী। তার মুখ থেকেই মোবাইল নাম্বারটি উচ্চারিত হয়েছে। তাকে বাদ দিয়ে প্রতিবেদন দাখিল করা সমিচীন হয়নি। আমরা আদালতে দাখিল করা প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি দেব। এ ব্যাপারে প্রস্তুতি নেয়া হচ্ছে বলে তিনি জানান।’
গতকাল বুধবার মামলার শুনানীর সময় বাদীপক্ষ থেকে নারাজী দেয়া হবে বলে আদালতকে জানানো হয়। শুনানীর সময় আদালত জানতে চান, এ ঘটনায় নায়ক শাকিব খানের কি সম্পৃক্ত রয়েছে। তিনি তো পরিচালক ও প্রযোজকের নির্দেশনায় শুধু শব্দ উচ্চারণ করেছেন মাত্র।
এ সময় বাদীপক্ষের আইনজীবী আদালতকে বলেন, পরিচালক ও প্রযোজক যা বলবেন তাই নায়ক নায়িকা উচ্চারণ করবেন তা হতে পারে না। এক্ষেত্রে নায়ক নায়িকারও সচেতনতার প্রয়োজন রয়েছে। সিনেমায় পূর্ণ ডিজিটের একটি মোবাইল নাম্বার উচ্চারণের ক্ষেত্রেও এমন সচেতনতার প্রয়োজন ছিল।
মামলার বিবরণে জানা যায়, রাজনীতি সিনেমায় নায়ক শাকিব খান নায়িকা অপু বিশ্বাসকে উদ্দেশ্য করে একটি মোবাইল নাম্বার বলেন। যে মোবাইল নাম্বার উল্লেখ করা করা হয়েছিল সেই মোবাইল নাম্বারের মালিক বানিয়াচংয়ের ইজাজুল মিয়া। ছবিটি মুক্তি পাওয়ার পর থেকে নায়ক শাকিব খান ভেবে অনবরত ফোন আসতে থাকে ইজাজুল মিয়ার নাম্বারে। অতিষ্ট ইজাজুল মিয়া থানায় জিডি করেন।
ইতিমধ্যে তিনি মোবাইল ফোন ব্যস্ত থাকার কারণে সিএনজি অটোরিকশা চালকের চাকরি হারান। সংসার ভাঙ্গার উপক্রম হয়। এক পর্যায়ে গত ২৯ অক্টোবর নায়ক শাকিব খান, রাজনীতি সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমেদের বিরুদ্ধে প্রতারণা ও মানহানির অভিযোগে মামলা দায়ের করেন ইজাজুল মিয়া।
জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহান হবিগঞ্জের ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মামলাটি তদন্তের নির্দেশ দেন। এরপর গত ১৮ ডিসেম্বর, ৭ ফেব্র“য়ারি, ২৫ ফেব্র“য়ারী ও ৬ মার্চ মামলার প্রতিবেদন দেয়ার জন্য তদন্তকারী কর্মকর্তাকে সময় দিয়ে নির্দেশ দেন আদালত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com