বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

কনে দেখে বাড়ি ফেরার পথে মহাসড়কে দুর্ঘটনায় চালক নিহত

  • আপডেট টাইম শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৩৯২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শ্রীমঙ্গল থেকে কনে দেখে বাড়ি ফেরার পথে যাত্রীবাহী বাসের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চুনারুঘাটের এক চালক নিহত হয়েছে। এ সময় একই এলাকার ৭ যাত্রী আহত হন। শুক্রবার সকালে শ্রীমঙ্গলের ভূনবীর চৌমুহনা সংলগ্ন ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। শ্রীমঙ্গলের সাতগাঁও পুলিশ ফাঁড়ির ইনচার্জ নান্নু মন্ডল বলেন, শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা সৌদিয়া পরিবহনের বাস (চট্ট মেট্রো ব-১১-০৯৭৮) সাথে হবিগঞ্জগামী (মৌলভীবাজার চ-১১-০০৪৯) মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসের চালকসহ ৮ জন গুরুতর আহত হন। এর মধ্যে ৪ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মাইক্রোবাসের চালক মিজানুর নিহত হন। আহতরা হল সবুজ মিয়া (৩০), রোমান মিয়া (৩৫), আব্দুল মতিন (৬০), আবেদা বেগম (৩৫), শাহজাহান মিয়া (২৮), শফিকুল ইসলাম (৬০) ও মালেকা বেগম (৩০)। নিহত ও আহতদের বাড়ি চুনারুঘাট উপজেলার চন্দ্রনা গ্রামে।
আহত সূত্রে জানায়, তারা বৃহস্পতিবার শ্রীমঙ্গল শহরের বাড়াউড়া এলাকায় কনে দেখতে গিয়েছিলেন। সকালে মাইক্রোবাসযোগে বাড়ি ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে।
স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল ও মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com