বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে যৌন হয়রানীর অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে শিক্ষিকার মামলা

  • আপডেট টাইম শুক্রবার, ১৮ আগস্ট, ২০১৭
  • ৪৭১ বা পড়া হয়েছে

রিফাত উদ্দিন, মাধবপুর থেকে ॥ মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের কমলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকা যৌন হয়রানীর অভিযোগ এনে তার সহকর্মী শিক্ষক হাবিবুর রহমানের বিরুদ্ধে হবিগঞ্জ নারী ও শিশু নির্য়াতন দমন বিশেষ ট্রাইব্যুনালে মামলা দায়ের করেছেন। বুধবার ওই বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা এ মামলাটি দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়-শিক্ষিকা ২০১০ সালের ৪ নভেম্বর বদলী সূত্রে ওই বিদ্যালয়ে যোগদান করে। যোগদানের পর থেকে সহকারি শিক্ষক হাবিবুর রহমানের কুনজর পড়ে ওই শিক্ষিকার উপর। ফলে সুযোগ পেলেই হাবিব ওই শিক্ষিকাকে ঠাট্রা-মশকারাসহ বিভিন্নভাবে উত্যক্ত করার চেষ্টা করেন। বিষয়টি প্রধান শিক্ষক ও এসএমসির সভাপতিকে জানালে হাবিবুর রহমান ভবিষ্যতে এধরণের আচরণ করবে না বলে মৌখিক ভাবে প্রতিশ্র“তি দেন। কিন্তু হাবিবুর রহমান প্রতিশ্র“তি দিলেও ভেতরে ভেতরে আরও ক্ষিপ্ত হয়ে উঠেন। গত ১৩ আগষ্ট টিফিনের সময় সকল শিক্ষক মধ্যাহ্ন ভোজে চলে যান। কিন্তু শিক্ষিকা বিদ্যালয়ের শিশু শ্রেনী কক্ষে পরীক্ষার খাতা দেখছিলেন। এ সময় হাবিবুর রহমান চুপিসারে এসে পিছন থেকে শিক্ষিকাকে ঝাপটে ধরে যৌননিপীড়ন শুরু করে। এতে শিক্ষিকার চিৎকারে প্রধান শিক্ষক ও শিক্ষার্থীরা ছুটে এসে হাবিবুর রহমানের কবল থেকে তাকে উদ্ধার করে।
এ ব্যাপারে প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মোল্লা ঘটনার সত্যতা স্বীকার করে জানান-চিৎকার শুনে আমি গিয়ে ওই শিক্ষিকাকে উদ্ধার এবং ঘটনাটি এস.এম.সির সভাপতিসহ গন্যমান্য ব্যক্তিবর্গকে অবহিত করি। বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা করি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com