শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

মানব কল্যাণ সামাজিক সংগঠনের পক্ষ থেকে পিটিআইতে বৃক্ষরোপন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩১ মে, ২০১৬
  • ৫৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মানব কল্যাণ সামাজিক সংগঠনের উদ্যোগে এক বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে পিটিআই ক্যাম্পাসে বৃক্ষরোপ করা হয়েছে। উক্ত বৃক্ষরোপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোঃ ফজলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ ফখরুজ্জামান ও সাংবাদিক মুজিবুর রহমান। এতে উপস্থিত ছিলেন মানব কল্যাণ সামাজিক সংগঠনের উপদেষ্ঠা সৈয়দ নাসির রহমান, দেবাশীষ দাশ টিটু ও জুবায়ের আহমেদ পারভেজ, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হাবিবুর রহমান পলাশ, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক পৃথেশ দাশ ঝলক, কার্যনির্বাহী সাধারণ সম্পাদক অন্ত কুমার রায়, জনি রায়, সাজ্জাদ শেখ, আরিফুল হক, ফাহদি চৌধূরী, অভি চন্দ্র রায়, তুষার চন্দ্র সাহা, শিপন মিয়া, রাকিব তানভির, নাজমুল কাজী, দুর্জয় দাশ, রায়হান মিয়া, প্রদ্যুৎ দাশ, সুমন দাশ, লিটন দাশ, সুপ্রিয় দাশ, রতন দাশ, জুগল দাশ, মোঃ এমদাদুল হক সোহাগ, তানজিল চৌধুরী, সুহুল আমীন, সুমায়ুন, সাগর, ইমদাদুল হক রবিন। এতে সভাপতিত্ব করেন মানব কল্যাণ সামাজিক সংগঠনের সভাপতি নাছিফ চৌধূরী। উক্ত বৃক্ষরোপন কর্মসূচিতে বক্তারা সংগঠনের এ রকম মহৎ উদ্দেশ্যকে স্বাগত জানান এবং ভবিষ্যতে আরও বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অংশগ্রহনের প্রতি উদ্ভুদ্ব করে সংগঠনের উজ্জল ভবিষ্যত কামনা করেন।
উল্লেখ্য, মানব কল্যাণ সংগঠন যাত্রা শুরু হতে অদ্যাবধী অসহায় ও দরিদ্র মানুষের জন্মনিবন্ধন সহ বিভিন্ন কল্যাণমূলক ও সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করেছে এবং ভবিষ্যতেও করবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com