শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সিলেটে ডাকাতি করতে গিয়ে হবিগঞ্জের ৪ ডাকাত গ্রেফতার

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০১৬
  • ৫৩৫ বা পড়া হয়েছে

এক্সপ্রেস রিপোর্ট ॥ সিলেটে ডাকাতি করতে গিয়ে জনতা-পুলিশের হাতে আটক হয়েছে ৭ আন্তজেলা ডাকাত। এদের মধ্যে হবিগঞ্জের রয়েছে ৪ ডাকাত। তাদের নিকট থেকে স্বর্ণালঙ্কার, নগদ টাকা ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে সিলেট শাহপরান থানা পুলিশ। আজ সোমবার ভোররাতে সিলেট শহরতলীর খাদিমপাড়া ইউনিয়নের কল্লগ্রামে এ ঘটনাটি ঘটে। গ্রেফতারকৃতরা হচ্ছে- হবিগঞ্জের রামনগরের আব্বাস (৩৫), দরিয়াপুরের কুদরত আলী (৩৫), লাখাই উপজেলার সালদিঘির বাবলু (২০) ও একই এলাকার সুমন মিয়া (২৮)। এছাড়া সিলেট শহরতলীর ইসলামপুরস্থ কলোনীর মোঃ খায়রুল (৩৭), সুনামগঞ্জের নতুনগুটিগাঁও এলাকার মোঃ শাহআলম (২১), ভৈরবের পশ্চিমখানা খালনীপুর এলাকার শাহ আলম (২০)।
এসএমপি’র শাহপরান (রহ.) থানার ওসি শাহজালাল মুন্সি ডাকাত সদস্যদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, শাহপরান থানাসহ সিলেট মহানগর ও জেলার বিভিন্ন থানা এবং হবিগঞ্জ জেলার থানাগুলোতে তাদের বিরুদ্ধে ৮ থেকে ১০টি করে মামলা রয়েছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ডাকাত সদস্যরা পুলিশকে জানিয়েছে, সিলেটের বাইরে থেকে গাড়িযোগে সিলেটে আসার পর স্থানীয় দু’একজনের সহযোগিতায় ডাকাতি সংঘটিত করতো। কাজ শেষ হলেই তারা আবার ফিরে যেতো।
আটক ডাকাতদের মধ্যে সিলেট শহরের একজন, সুনামগঞ্জের একজন ও হবিগঞ্জ-ভৈরবের পাঁচজন রয়েছে বলে জানান ওসি।
সিলেটের বাইরে থেকে আসা ডাকাতদের সহজে চিনতেও পারত না আক্রান্ত লোকজন।
থানা সূত্র আরো জানিয়েছে, সিলেটের বিভিন্ন এলাকায় সম্প্রতি সংঘটিত হওয়া ডাকাতির ঘটনায় আক্রান্ত পরিবারগুলো থানায় গিয়ে ডাকাতদের চিহ্নিত করেছে।
সিলেটের কল্ল গ্রামের লোকজন জানায়-ডাকাতির বিষয়টি আচ করতে পেরে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শাহপরান (রহ.) থানা পুলিশের ৪টি টিম তাদেরকে ঘেরাও করে বিএডিসি এলাকা থেকে গাড়িসহ আটক করতে সক্ষম হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com