বুধবার, ০১ মে ২০২৪, ০৯:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই ॥ অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হুরগাও গ্রামে হারুন হত্যাকাণ্ড ॥ ৭ জনের ফাঁসি ও ১০ জনের যাবজ্জীবন গ্রিসে প্রবেশের সময় সীমান্তে নবীগঞ্জের এক যুবকের মৃত্যু নির্বাচন কমিশনকে স্বাধীন করে দেওয়া হয়েছে-এমপি আবু জাহির শায়েস্তাগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় সিলেটের আদালতে ৩ জনের মৃত্যুদণ্ড জেলা পরিষদ চেয়ারম্যানকে লাখাই সরকারি কলেজের ফুলেল শুভেচ্ছা মহাসড়কের বাহুবলে পিকআপ-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত ॥ আহত ১০ বানিয়াচঙ্গে বিনামূল্যে সার ও বীজ বিতরণ ॥ বাবার মত মানুষের সেবা করে যেতে চাই-এমপি রুয়েল গ্রিসে বাংলা বর্ষবরণ উৎসবে বাঙালি সাজে বিদেশিরা লাখাইয়ে ইয়াবা ও টাকাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গের পঞ্চায়েত ব্যক্তিত্ব কদর হোসেন এর ইন্তেকাল

  • আপডেট টাইম রবিবার, ৩০ আগস্ট, ২০১৫
  • ৩৯৩ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচঙ্গ উপজেলা সদর জাতুকর্নপাড়া চান্দের মহল্লার পঞ্চায়েত ব্যক্তিত্ব ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ কদর হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না ….. রাজেউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৮৭ বছর। ষ্ট্রোকে আক্রান্ত হলে বানিয়াচঙ্গ উপজেলা হাসপাতালে নেয়া হলে ২৯ আগষ্ট সন্ধ্যা ৭টায় ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুকালে স্ত্রী, ৬ ছেলে, ৪ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। ৩০ আগষ্ট রবিবার সকাল ১০টায় হবিগঞ্জ বানিয়াচং সড়ক সংলগ্ন জাতুকর্নপাড়া ঈদগাহ ময়দানে জানাযার নামাজ শেষে মহল্লার কবরস্থানে দাফন করা হবে।
বানিয়াচঙ্গের বিশিষ্ট ব্যবসায়ী ও পঞ্চায়েত ব্যক্তিত্ব মোঃ কদর হোসেন এর মৃত্যুতে হবিগঞ্জ জেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি ও বানিয়াচঙ্গ সদর দক্ষিণ পশ্চিম ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন গভীর শোক প্রকাশ করে মরহুমের পরিবার পরিজনের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com