মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

আজমিরীগঞ্জের নিখোঁজ ব্যবসায়ীর দুই দিনেও সন্ধান মিলেনি ॥ সাংবাদিক পরিচয় দিয়ে বরিশালে উদ্ধারের নামে টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা ব্যর্থ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০১৫
  • ৩৯৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ব্যবসায়ীক কাজে আজমিরীগঞ্জ থেকে হবিগঞ্জ এসে নিখোঁজ হওয়া রজব আলীর সন্ধান দুই দিনেও পাওয়া যায়নি। তবে তাকে অজ্ঞান অবস্থায় বরিশালের বাকেরগঞ্জে পাওয়া গেছে বলে সাংবাদিক পরিচয় দিয়ে এক প্রতারক চক্রের সদস্য টাকা হাতিয়ে নেয়ার ফন্দি এটেছিল। কিন্তু তাৎক্ষনিক সাংবাদিক আমির হোসেন ও আজমিরীগঞ্জ থানার ওসির দূরদর্শিতায় রজব আলীর পরিবার আর্থিক ক্ষতি থেকে রক্ষা পেয়েছে। এতে রজব আলীর পরিবারের লোকজন হয়রানীর শিকার হন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, আজমিরীগঞ্জের লাল মিয়া বাজারের সুমাইয়া টেলিকমের সত্বাধিকারী রজব আলী সোমবার সকাল ৮টায় চশমা ঠিক করতে এবং বাংলা লিংক অফিস থেকে সিম নিতে নৌকাযোগে হবিগঞ্জ শহরের উদ্দেশ্যে রওয়ানা হন। দুপুর ১২টার পর থেকে তার পরিবারের লোকজন মোবাইলে তার সাথে আর যোগাযোগ করতে পারেনি। সারাদিন অপেক্ষার পরও রজব আলী বাড়ি না ফেরায় মঙ্গলবার তার ভাতিজা আজমিরীগঞ্জ থানায় জিডি করেন।
বুধবার সকালে বরিশালের বাকেরগঞ্জের শহীদ মিয়া নামে এক ব্যক্তি ০১৯১০৮৫২৩০২ নম্বর মোবাইল থেকে হবিগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আমীর হোসেনকে ফোন করে নিজেকে সেখানকার মানবজমিনের বাকেরগঞ্জ প্রতিনিধি পরিচয় দেয়। টেলিফোনে তিনি জানান, আজমিরীগঞ্জের অপহৃত ব্যবসায়ী রজব আলীকে অজ্ঞান অবস্থায় রাস্তার পাশ থেকে উদ্ধার করে জনসেবা স্বাস্থ্য ক্লিনিকে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশংকাজনক। রজব আলীর চিকিৎসার জন্য টাকার প্রয়োজন। দ্রুত টাকা পাঠাতে হবে। হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী মোহাম্মদ ফরিয়াদের বাড়ী আজমিরীগঞ্জে হওয়ায় আমির হোসেন তাকে অবহিত করে বিষয়টি রজব আলীর পরিবারকে জানানোর জন্য বলেন। সাথে সাথে ফরিয়াদ আজমিরীগঞ্জ থানার ওসির মাধ্যমে রজব আলীর পরিবারকে বিষয়টি জানানোর অনুরোধ জানান। খবর পেয়ে রজব আলীর পরিবারের লোকজন রওয়ানা হন বরিশালের উদ্দেশ্যে।
রজব আলীকে পাওয়া গেছে খবর পেয়ে আজমিরীগঞ্জ থানার ওসি তৈমুর আলম খন্দকার বরিশালের বাকেরগঞ্জ থানায় যোগাযোগ করেন। সেখান থেকে জানানো হয় শহিদ মিয়া নামে সেখানে কোন সাংবাদিক নেই এবং জনসেবা স্বাস্থ্য ক্লিনিক নামে কোন ক্লিনিকও নেই।
প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও মানবজমিনের স্টাফ রিপোর্টার অ্যাডঃ মো. আমীর হোসেন জানান, তাকে শহিদ মিয়া নামে এক ব্যক্তি বাকেরগঞ্জ প্রতিনিধি বলে ফোন দিয়ে রজব আলীর তথ্য জানায়। পরে তিনি মানবজমিন অফিসে খোঁজ নিয়ে জানতে পারেন এই নামে তাদের কোন প্রতিনিধি নেই। মানবজমিনের বাখেরগঞ্জের প্রতিনিধির নাম জাকির জমাদার।
এদিকে রজব আলীর সন্ধানে বরিশাল রওয়ান হওয়া আত্মীয় স্বজন পুলিশের কাছ থেকে রজব আলীকে উদ্ধারের ঘটনা সঠিক নয় জানতে পেরে ফিরে আসেন। তবে তারা হবিগঞ্জ ও সিলেটের বিভিন্ন জায়গায় হণ্যে হয়ে রজব আলীকে খোঁজছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com