বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

প্রশাসনের প্রতি অসহায় মায়ের ফরিয়াদ ॥ এক পক্ষ অপর পক্ষকে ফাঁসাতে আমার ছেলে ষড়যন্ত্রের শিকার

  • আপডেট টাইম শুক্রবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৫
  • ৪৩৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে এক অসহায় হত দরিদ্র মা তার ছেলেকে নির্দোষ দাবী করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের প্রতি ফরিয়াদ জানিয়েছেন। এক পক্ষ অপর পক্ষকে ফাঁসাতে তার ছেলেকে বলির পাঠা বানানো হয়েছে বলে মা আজিজা বেগম সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেছেন। ফরিয়াদী আজিজা বেগম নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের লোগাঁও গ্রামের মৃত রহিম উল্লার স্ত্রী।
গতকাল বৃহস্পতিবার নবীগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে আজিজা বেগম উল্লেখ করেন-তার স্বামী মারা যাওয়ার পর ৬ ছেলে ৩ মেয়ে নিয়েকে মানবেতর জীবন যাপন করে আসছেন। পরিবারের একমাত্র উপার্জনকারী তার ছেলে রমজান আলী। গত ৬/৭ বছর যাবৎ রাজমিস্ত্রীর কাজ করে পরিবারের ভরন পোষনসহ ছোট ভাইবোনদের লেখা পড়ার খরচ চালিয়ে যাচ্ছেন রমজান আলী। গত প্রায় মাস দেড়েক আগে কোন কাজকর্ম না থাকায় একই গ্রামের সাবেক চেয়ারম্যান শাহ নেওয়াজের পুরাতন বাড়ীতে রাতের বেলায় পাহারাদারের দায়িত্বে নিযুক্ত হয়। দায়িত্বে থাকাবস্থায় গত ২৬ জানুয়ারী রাত অনুমান ১১টার দিকে তার ছেলে রমজান আলীকে বাড়ীর মালিক সাবেক চেয়ারম্যান শাহ নেওয়াজ, তার ভাই সামসুজ্জামান, শ্যালক মান্নান ও ছেলে রাসেল পাহারারত অবস্থায় তাকে ধরে নিয়ে ঘরের ভিতরে ঢুকিয়ে দরজা বন্ধ করে দিয়ে চোর আখ্যা দিয়ে বেধড়ক মারপিট করে। এ সময় রাসেল তার হাতে থাকা একটি অবৈধ বন্দুক রমজান আলীর সামনে এনে দিয়ে বলে যদি বাচতে চাস তাহলে বর্তমান চেয়ারম্যান আবুল খায়ের গোলাপ, তার ছেলে কাউছার, আলা মিয়া ও সাবেক মেম্বার জিতু মিয়া, মোবারক হোসেন, মসুদ মিয়া, আজাদ মিয়া, জালাল মিয়াদের নাম প্রশাসনের লোকের কাছে বলবে। আর না হলে তোকে প্রাণে হত্যা করা হবে অথবা মামলা দিয়ে ফাঁসিয়ে দেয়া হবে। আজিজা বেগম বলেন-পরে রাতেই নবীগঞ্জ থানা পুলিশ ওই বাড়ীতে গেলে সাবেক চেয়ারম্যান শাহ নেওয়াজ তার ছেলে সন্ত্রাসী রাসেলসহ তাদের সহযোগীরা আমার ছেলে রমজান আলীকে বন্দুকসহ পুলিশের কাছে হস্তান্তর করে। পরে থানা পুলিশের ব্যাপক জিজ্ঞাসাবাদে আমার ছেলে সত্য ঘটনার বর্র্ণনা দেয়। পরবর্তীতে আদালতেও সে একই ঘটনার বর্র্ণনা দেয়। তাদের দুই পরিবারের কোটি টাকার বাড়ীর কেলেংকারির ঘটনায় আমার নিরপরাধ ছেলেকে ষড়যন্ত্র করে ফাঁসিয়ে জেলে পাঠিয়েছে। আমার একমাত্র উপার্জনকারী ছেলে রমজান আলী জেলে যাওয়ার কারনে আমার পরিবার পরিজন নিয়ে অনাহার, অর্ধাহারে অতি কষ্টে দিনাতিপাত করছি। আমার নিরাপরাধ ছেলে রমজান আলীর মুক্তি দাবী করছি, পাশাপাশি ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি। আমি সন্ত্রাসী রাসেল ও তার পিতা শাহ নেওয়াজের বিচার চাই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com