শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

খালেদা জিয়ার বাসার সামনে থেকে সরে গেছে নিরাপত্তাকর্মী

  • আপডেট টাইম সোমবার, ১১ নভেম্বর, ২০১৩
  • ৩২৯ বা পড়া হয়েছে

এক্সপ্রেস ডেস্ক ॥ বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়ার বাসার সামনে থেকে অতিরিক্ত পুলিশ এবং র‌্যাব সদস্যদের প্রত্যাহার করে নিয়েছে সরকার। শনিবার বিকালে স্বাভাবিকের তুলনায় অনেক বেশি নিরাপত্তা কর্মী মোতায়েন ছিল সেখানে। রাতে তাদের সংখ্যা বাড়ানো হয় আরও। তবে নিরাপত্তা কর্মীরা সরে গেলেও গতকাল রবিবার বাসভবনে যাননি কোনো নেতা বা কর্মী সমর্থকরা। বাড়ির বাইরে বের হননি বিরোধীদলীয় নেতাও। শুক্রবার বিএনপির পাঁচ নেতা মওদুদ আহমদ, এম কে আনোয়ার, রফিকুল ইসলাম মিয়া, আবদুল আউয়াল মিণ্টু এবং শামসুর রহমান শিমুল বিশ্বাসকে আটকের পর থেকেই খালেদা জিয়ার গুলশানের বাসা এবং কার্যালয়ে মোতায়েন করা হয় অতিরিক্ত নিরাপত্তাকর্মী। পুলিশ কর্মকর্তারা খালেদা জিয়ার নিরাপত্তার কথা বলেই সেখানে অবস্থান নেন। বিরোধীদলীয় নেতার বাড়িতে নিরাপত্তাকর্মী মোতায়েন নিয়ে বিএনপির নেতা-কর্মীদের মধ্যে উদ্বেগ ছড়িয়ে পড়ে। শনিবার বিকালের পর খালেদা জিয়া গুলশান কার্যালয়ে যাওয়ার কথা থাকলেও পরে আর বাসা থেকে বের হননি। এরপর বিএনপি চেয়ারপারসন গৃহবন্দি হয়েছেন, এমন গুজবও ছড়ায় নেতা-কর্মীদের মধ্যে। তবে নিরাপত্তা কর্মীদের অবস্থানের কারণে নেত্রীর বাসভবনের দিকে যাওয়ার সাহস করেননি কোনো নেতা বা কর্মী সমর্থক। রাতে খালেদা জিয়ার বাসাকে ঘিরে নিরাপত্তা বাড়ানো হয় আরেক দফা, পুরুষ পুলিশ এবং র‌্যাব সদস্যদের পাশাপাশি মোতায়েন হয় নারী পুলিশ এবং র‌্যাব সদস্য। সঙ্গে ছিল সাদা পোশাকধারী গোয়েন্দারা। এ নিয়ে নানা কথা ছড়ায় রাতেও। খালেদা জিয়ার বাসায় কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না, এমন গুজব ছড়ায় শনিবার দিনভর। তবে তার দুই ভাইয়ের স্ত্রী, মামী এবং রাতে শিক্ষক, ব্যবসায়ী আর সাংবাদিকদের প্রতিনিধি দল বিএনপি চেয়ারপারসনের সাথে দেখা করে আসলে এই গুজব আর ডালপালা মেলেনি। রবিবার সকালে দলীয় কার্যালয়ে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ জানতে চান তার নেত্রীকে গৃহবন্দি করা হয়েছে কি না। বিষয়টি স্পষ্ট করতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি। তবে এর আগে থেকেই গুলশানে খালেদা জিয়ার বাসা থেকে র‌্যাব এবং পুলিশ সদস্যদের প্রত্যাহার করে নেয়া হয়।
জানতে চাইলে পুলিশের গুলশান অঞ্চলের উপ-কমিশনার লুৎফুল কবীর জানান, বিরোধীদলীয় নেতার বাসায় প্রয়োজন অনুযায়ী তার নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। এক্ষেত্রে কোন ধরনের বাড়াবাড়ি করা হয়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com