শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

নবীগঞ্জে তথ্য অফিসের উদ্যোগে গণমাধ্যম কর্মীদের নিয়ে প্রেস ব্রিফিং

  • আপডেট টাইম মঙ্গলবার, ৩০ ডিসেম্বর, ২০১৪
  • ৪৬৬ বা পড়া হয়েছে

এটিএম সালাম, নবীগঞ্জ থেকে ॥ এক বছরে সরকারের সাফল্য অর্জন, উন্নয়ন ও ভাবনা বিষয়ে গতকাল সোমবার সকাল ১১ টায় নবীগঞ্জে কর্মরত সাংবাদিকদের প্রেস ব্রিফিং করেছে জেলা তথ্য অফিস। এতে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোঃ মনির হোসেন। অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ লুৎফর রহমান। উপজেলা নির্বাহী কর্মকর্তার সভা কক্ষে অনুষ্টিত প্রেস ব্রিফিংয়ে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গণমাধ্যম কর্মীগণ উপস্থিত ছিলেন।
জেলা তথ্য অফিসার কর্তৃক দেয়া লিখিত বক্তব্যে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের বিশদ বিবরণ তুলে ধরা হয়। এ সময় সংবাদ কর্মীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন তিনি। প্রেস ব্রিফিং এ উপস্থিত ছিলেন নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এটিএম নুরুল ইসলাম খেজুর, সহ-সভাপতি আশাহিদ আলী আশা, সাধারণ সম্পাদক উত্তম কুমার পাল হিমেল, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিল হোসেন, অর্থ সম্পাদক সেলিম তালুকদার, নির্বাহী সদস্য ফখরুল আহসান চৌধুরী, সাইফুল জাহান চৌধুরী, এটিএম সালাম, এমএ আহমদ আজাদ, মোঃ সরওয়ার শিকদার, সলিল বরণ দাশ, দৈনিক মানবজমিনের ষ্টাফ রিপোটার এমএ বাছিত, সাংবাদিক আনোয়ার হোসেন মিঠু, সুবিনয় রায় বাপ্পি, এনটিভি প্রতিনিধি তছনু আহমদ চৌধুরী, সাংবাদিক আলমগীর মিয়া ও বুলবুল আহমদ প্রমূখ। লিখিত বক্তব্যে তথ্য অফিসার বলেন, দেশবাসীর প্রত্যাশা অনুযায়ী সরকার একটি সূখী, সমৃদ্ধ এবং মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে। গেল এক বছরে অর্থনীতি, শিক্ষা, বিজ্ঞান ও প্রযুক্তি, স্বাস্থ্য, সামাজিক নিরাপত্তা, পরিবেশ উন্নয়ন, টেলিযোগাযোগ, অবকাঠামো নির্মান ইত্যাদি খাতে গুরুত্বারোপ করে গ্রহন করা হয়েছে বিভিন্ন কার্যকরী পদক্ষেপ। যার জন্য বাংলাদেশ পরিণত হতে যাচ্ছে একটি মধ্যম আয়ের দেশে। অন্যদিকে তথ্য প্রযুক্তির সর্বত্র ব্যবহার ও এর উপকারিতার জন্য দেশকে বলা হচ্ছে ডিজিটাল বাংলাদেশ। অনুষ্টানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ লুৎফর রহমান, সরকারের ভিশন ২০২১ লক্ষ্য অর্জনে যুগোপোযোগী পদক্ষেপ গ্রহনের গুরুত্বারোপ করে বলেন, সরকারের ব্যাপক উন্নয়নের পাশাপাশি তথ্য প্রযুক্তিতে দেশ অনেক ধাপ এগিয়ে গেছে বিশ্বের দরবারে। একটি বাড়ি, একটি খামার প্রকল্পের মাধ্যমে অনেক দারিদ্র পরিবার স্বাবলম্বি হয়েছে। এ ধারাকে ধরে রাখতে সকলকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com